Hoop PlusBollywood

Sushant-Kriti: সুশান্তের সঙ্গে কাটানো সন্ধ্যা আজও ভুলতে পারেননি কৃতী!

দেখতে দেখতে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর দুই বছর পূর্ণ হতে চলল। কিন্তু এখনও তাঁকে ভোলেননি তাঁর প্রাক্তন প্রেমিকা কৃতী শ‍্যানন (Kriti Sanon)। দুজনে একসঙ্গে অভিনয় করেছিলেন ‘রাবতা’-য়। কিন্তু ফিল্মটি বক্স অফিসে ছিল চূড়ান্ত অসফল। সেই স্মৃতি রোমন্থন করেছেন কৃতী।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে কৃতী জানিয়েছেন, ‘রাবতা’ মুখ থুবড়ে পড়ার ফলে সমালোচকদের কটাক্ষ শুনতে হচ্ছিল তাঁদের। অপরদিকে কাছাকাছি বয়সের সুশান্তের সঙ্গে কৃতীর দারুণ বন্ধুত্ব গড়ে উঠেছিল। তাঁরা রীতিমত আড্ডা দিতেন, সুখ-দুঃখ ভাগ করে নিতেন। ফিল্মের সাফল্য ও ব্যর্থতা নিয়ে আলোচনা করতেন। একই ভাবে ওয়াইনের গ্লাস হাতে দুজনে ভাগ করে নিয়েছিলেন ‘রাবতা’ ব্যর্থ হওয়ার দুঃখ। সঙ্গে ছিলেন ‘রাবতা’-র পরিচালক দীনেশ বিজন (Dinesh Vijan)। দর্শকদের কেন ফিল্মটা খারাপ লেগেছিল তা নিয়েও হচ্ছিল আলোচনা। এরপর সেই আলোচনা পরিণত হয়েছিল আড্ডায়। সব মিলিয়ে সেই সুন্দর সন্ধ্যার কথা এখনও ভুলতে পারেন না কৃতী।

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon)

কিন্তু এরপরেই 2020 সালের 14 ই জুন সুশান্তের বন্ধু ও পরিবারের জন্য নিয়ে এসেছিল এক কালো দিন। মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয়েছিল সুশান্তের ঝুলন্ত মৃতদেহ। মৃতদেহে ছিল একাধিক আঘাতের চিহ্ন। কুপার হাসপাতালে সুশান্তের পোস্ট মর্টেম রিপোর্টে মৃত্যুর কারণ হিসাবে আত্মহননের কথা বলা হয়। এইমস-এর দ্বিতীয় পোস্ট মর্টেম রিপোর্টেও একই কারণ দর্শানো হয়। এই মুহূর্তে সুশান্তের মৃত্যুর তদন্তের রয়েছে সিবিআইয়ের হাতে।

আরো পড়ুন -   অতীত ভুলে আবারো পথ চলা শুরু, নতুন ভালোবাসা খুঁজে নিলেন অভিনেত্রী শ্রাবন্তী

অপরদিকে সুশান্তের মৃত্যুর পর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছিল তাঁর শেষ ফিল্ম ‘দিল বেচারা’ যা তৎকালীন ওটিটির সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছিল। বিদেশে নতুন করে মুক্তি পেতে চলেছে ‘ছিঁছোরে’। এই ফিল্মটি গত বছর জাতীয় পুরস্কার পেয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon)

Related Articles

Back to top button