Hoop PlusTollywood

Krushal-Adrija: বিচ্ছেদ নাকি প্রেম! দীপাবলিতে কিসের ইঙ্গিত দিলেন ক্রুশল-অদৃজা? দেখুন তারই ভিডিও

গত বছর দীপাবলীর দিন ক্রুশল আহুজা (Krushal Ahuja) ও অদ্রিজা রায় (Adrija Ray) নিজেদের একটি ছবি শেয়ার করেছিলেন। সেই ছবিতে রঙ মিলিয়ে পোশাকও পরেছিলেন তাঁরা। নকি দুজনকে একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছিল গত বছরের শেষে। এরপর থেকেই তাঁদের সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়ে ইন্ডাস্ট্রিতে। অদ্রিজার জন্মদিনে ক্রুশলকে দেখা যায়নি। ফলে নেটিজেনদের ধারণা হয়, তাঁদের ব্রেক-আপ হয়ে গেছে। কিন্তু আবারও চলতি বছরের দীপাবলীর সন্ধ্যায় ক্যামেরাবন্দী হলেন এই জুটি।

সম্প্রতি ক্রুশল ইন্সটাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে ক্রুশল ও অদ্রিজাকে দেখা যাচ্ছে দীপাবলীর আলোর সমুদ্রে অন্তরঙ্গ হয়ে। রিলে ক্রুশল অদ্রিজাকে কাছে টানতেই জ্বলে ওঠে দীপাবলীর আলো। চারিদিকে আলোর রোশনাই-এর ভিতর দুজনে দুজনের দিকে তাকিয়ে থাকেন মন্ত্রমুগ্ধ হয়ে। তখন ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘রানঝানা’ ফিল্মের টাইটেল ট্র্যাক। অদ্রিজার পরনে রয়েছে সাদা রঙের বেল স্লিভ ক্রপ টপ ও নীল রঙের প্রিন্টেড স্কার্ট। ক্রুশল পরেছেন সাদা রঙের পাঞ্জাবি ও লাল চোস্ত। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে ক্রুশল লিখেছেন, দীপাবলির রিল। ক্রুশল ও অদ্রিজার এই রিলটি ভাইরাল হওয়ার সাথে সাথেই অনুরাগীদের একাংশ খুশি হয়েছেন এতদিন পর দুজনকে একসঙ্গে দেখে। তবে অনেকে বলেছেন, ক্রুশলকে নাকি স্বস্তিকা (Swastika Dutta)-র সাথে বেশি ভালো লাগে।

আরো পড়ুন -   অবশেষে প্রেম করতে রাজি হলেন 'কি করে বলবো তোমায়'-এর রাধিকা, ভাইরাল ভিডিও

ক্রুশল ও অদ্রিজা বারবার তাঁদের সম্পর্কের ব্যাপারে বলেছেন, তাঁরা শুধুই খুব ভালো বন্ধু। তবে তাঁদের একান্তে বহুবার দেখা গিয়েছে। অদ্রিজার ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, ক্রুশল ও অদ্রিজা নিজেদের সম্পর্ককে জনসমক্ষে ঘোষণা করতে চাননি। তবে তাঁদের ব্রেক-আপ হয়নি। অদ্রিজার জন্মদিনে পারিবারিক অনুষ্ঠান ও বন্ধুদের সঙ্গে পার্টির সময় ক্রুশলের দেখা না পাওয়া যাওয়ায় তাঁদের ব্রেক-আপের গুঞ্জন শুরু হয়েছিল।

আরো পড়ুন -   দাদুর বুদ্ধিতে কি ফের এক হবে সিদ্ধার্থ-মিঠাই! ভাইরাল ভিডিও

এই মুহূর্তে জি টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘রিশতোঁ কা মানঝা’-য় নায়কের ভূমিকায় অভিনয় করছেন ক্রুশল। অপরদিকে কালার্স বাংলার ধারাবাহিক ‘মৌয়ের বাড়ি’-তে নায়িকার ভূমিকায় অভিনয় করছেন অদ্রিজা।

Related Articles

Back to top button