Hoop PlusTollywood

Krushal-Adrija: ক্রুশলের দিদির বিয়ের অনুষ্ঠানে ম্যাচিং পোশাকে হাজির অদ্রিজা, কোমর দুলিয়ে বানালেন রিল

ক্রুশল আহুজা (Krushal Ahuja) ও অদ্রিজা রায় (Adrija Roy)-এর ব্রেক-আপের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল টলিটাউনে। এমনকি অদ্রিজার জন্মদিনে ক্রুশলকে একবারের জন্যও দেখা যায়নি। ফলে তাঁদের ব্রেক-আপের রটনা রটতে শুরু করেছিল। কিন্তু সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে দীপাবলীর সন্ধ্যায় দুজনে ইন্সটাগ্রাম রিল বানিয়েছিলেন। তা ভাইরাল হয়েছিল। এরপর ক্রুশলের দিদির বিয়েতে দুজনে একসঙ্গেই ধরা দিলেন ক্যামেরায়।

ক্রুশলের দিদির বিয়ের অনুষ্ঠান ও সঙ্গীত সেরেমনি উপভোগ করেছেন অদ্রিজা। ছিলেন গায়ে হলুদের অনুষ্ঠানেও। দুজনে একসঙ্গে ‘শাড়ি কে ফল সা’ গানের সঙ্গে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন। ক্রুশলের পরনে ছিল হলুদ রঙের পাঞ্জাবি, সাদা চোস্ত। অদ্রিজা পরেছিলেন ফ্লোরাল প্রিন্টেড চোলি ও হলুদ রঙের লেহেঙ্গা। তাঁদের ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে।

বিয়ের সন্ধ্যায় গাঢ় কমলা রঙের সরু ফিতের লেহেঙ্গা-চোলিতে নজর কেড়েছেন অদ্রিজা। মানানসই হালকা গয়না পরেছিলেন তার সঙ্গে। ক্রুশল পরেছিলেন কালো শেরওয়ানির উপর নীল রঙের ব্লেজার। অনুষ্ঠানের নিমন্ত্রিতদের সাথে একসাথে ছবি তুলেছেন তাঁরা।

আরো পড়ুন -   বাগদানের পরেও বিয়ে ভেঙে যায় করিনার পিসির, রিমা কাপুরের জীবনের অসমাপ্ত প্রেমকাহিনী

দীপাবলীর রিলে ‘রানঝানা’ ফিল্মের টাইটেল ট্র্যাকের সঙ্গে ক্রুশল-অদ্রিজার রসায়ন ছিল দারুণ। অদ্রিজা পরেছিলেন সাদা রঙের বেল স্লিভ ক্রপ টপ ও নীল রঙের প্রিন্টেড স্কার্ট। ক্রুশল পরেছিলেন সাদা রঙের পাঞ্জাবি ও লাল চোস্ত। ক্রুশল ও অদ্রিজা বারবার তাঁদের সম্পর্কের ব্যাপারে বলেছেন, তাঁরা শুধুই খুব ভালো বন্ধু। তবে তাঁদের একান্তে বহুবার দেখা গিয়েছে। এমনকি গত বছরের শেষে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন তাঁরা।

এই মুহূর্তে জি টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘রিশতোঁ কা মানঝা’-য় নায়কের ভূমিকায় অভিনয় করছেন ক্রুশল। অপরদিকে কালার্স বাংলার ধারাবাহিক ‘মৌয়ের বাড়ি’-তে নায়িকার ভূমিকায় অভিনয় করছেন অদ্রিজা।

আরো পড়ুন -   অভিনয় আজ শুধু নেশা নয় পেশাও, ফেডারেশনকে কড়ায়-গন্ডায় বুঝিয়ে দিলেন গদাধর

Related Articles

Back to top button