Hoop Life

বৃহস্পতিবার চালের জায়গায় রেখে দিন এই সামান্য জিনিস, অর্থনৈতিক সংকট দূর হবে

বৃহস্পতিবার মানে লক্ষীবার। বৃহস্পতিবার মানেই হিন্দু ধর্মাবলম্বী প্রতিটা ঘরে ঘরে লক্ষ্মী পুজো হয়। সন্ধ্যে হলেই লক্ষ্মীর পাঁচালী শুনতে পাওয়া যায়। কিন্তু এত কিছু করার পরেও যখন অর্থনৈতিকভাবে সমৃদ্ধ আসছে না তখন বৃহস্পতিবার চালের জায়গায় রেখে দিন, এই সামান্য জিনিস দেখবেন সমস্ত অর্থনৈতিক সংকট দূর হবে। অর্থনৈতিক সঙ্কট দূর হলেই আপনি শারীরিকভাবে অনেক সুস্থ হয়ে উঠবেন অর্থনৈতিক সমস্যার জন্য নানা কিছু হয়ে থাকে কখনো মানসিক সমস্যা, কখনও সাংসারিক সমস্যা কখনও সাংসারিক ইত্যাদি নানাভাবে গ্রাস করে।

বৃহস্পতিবার যদি চালের জায়গায় এই সামান্য জিনিসটি রেখে দিতে পারেন তাহলে দেখবেন আপনার জীবনে কোন দিন অর্থনৈতিক কোনো সংকট আসবে না। এর জন্য আপনাকে নিতে হবে একটি স্টিলের গ্লাস। এর মধ্যে ভর্তি করে চাল নিতে হবে এবং তার মধ্যে রাখতে হবে একটি হলুদের গাঁট এবং তার মধ্যে রাখতে হবে একটি পয়সা, একটি ১ টাকার কয়েন হলে বেশি ভালো হয়, তারপরেই গ্লাস ভর্তি চালকে আপনাকে ঠাকুরের সামনে রাখতে হবে এবং ঠাকুর পুজো করার সাথে সাথে এই গ্লাসটিকেও আপনাকে পুজো করতে হবে।

পুজো করা হয়ে গেলে, আপনাকে এই গ্লাস ভর্তি চালকে আপনার চালের জায়গায় রেখে দিতে হবে। তবে পুজো করার সময় আপনাকে শুদ্ধ কাপড়ে পুজো করতে হবে কখনোই অশুদ্ধ হয়ে পুজো করা যাবে না। এইভাবে যদি নিয়ম করে আর মনে বিশ্বাস রেখে প্রতি বৃহস্পতিবার এই কাজটি করতে পারেন, তাহলে আর আপনার কোনদিন অর্থনৈতিক সংকট ঘটবে না। আমরা জানিনা অনেক কারণেই হয়তো আমরা সঞ্চয় করতে পারিনা, আমরা হয়তো অনেকেই প্রচুর টাকা রোজকার করি, কিন্তু সঞ্চয় কিছুতেই হয় না। তাই মনে বিশ্বাস নিয়ে এই বিষয়গুলো যদি করতে পারেন তাহলে অর্থ কষ্ট দূর হবে।

Related Articles

Back to top button