Hoop PlusBollywood

Sushmita Sen: দীপাবলীর আগেই লক্ষ্মী এলো ‘বিশ্বসুন্দরী’ সুস্মিতা সেনের ঘরে

কয়েকদিনের মধ্যেই অনুষ্ঠিত হবে আলোর উৎসব দীপাবলী। মা লক্ষ্মীর আরাধনা করা হয় দীপাবলীর আগে ধনতেরাসে। কিন্তু সে তো মাটির মূর্তি। এবার ভারতের সবচেয়ে চর্চিত প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন (Sushmita sen)-এর ঘর আলো করে এলেন জীবন্ত মা লক্ষ্মীর প্রতিরূপ।

সোমবার সকালে সুস্মিতার ভাই রাজীব সেন (Rajib Sen)-এর স্ত্রী চারু আসোপা (Charu Asopa Sen) জন্ম দিলেন এক ফুটফুটে কন্যাসন্তানের। যথারীতি রেনে (Renee) ও অ্যালিসা (Aalisa) তাঁদের থেকেও ছোট এক বোনকে পেলেন যাকে শাসন করতে পারবেন ও ভালোবাসতে পারবেন। বোনদের ব্রিগেডও ভারি হয়ে গেল পরিবারে। নভেম্বর মাসেই ছিল চারুর ডেলিভারি ডেট। নির্দিষ্ট সময়েই মা হয়েছেন চারু। নবজাতিকার কয়েকটি ছবি শেয়ার করে নিজেদের আনন্দ সোশ্যাল মিডিয়ার অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন রাজীব।

 

View this post on Instagram

 

A post shared by Rajeev Sen (@rajeevsen9)

রাজীবের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের বেডে শুয়ে থাকা চারুর কোলে কন্যাসন্তানকে চুম্বন করছেন রাজীব। ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে রাজীব লিখেছেন, মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন। চারু শেষ পর্যন্ত নিজের মনকে শক্ত রেখেছিলেন। তিনি একটুও নার্ভাস হননি। এই কারণে স্ত্রীর জন্য গর্বিত রাজীব। তাঁর জন্য প্রার্থনা করার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। অপরদিকে সুস্মিতা ইন্সটাগ্রামে লিখেছেন, দীপাবলীর আগেই বাড়িতে লক্ষ্মী এসেছে। চারু ও রাজীবের কন্যাসন্তান ভূমিষ্ঠ হওয়ার খবর শেয়ার করে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন সুস্মিতা। সদ্য পিসি হয়ে সুস্মিতা ভীষণ খুশি। নবজাতিকার ছবি এখনই শেয়ার করা যাবে না বলে তিনি নিজের ছবি শেয়ার করেছেন। চারুর কন‍্যাসন্তানের জন্ম দেওয়ার আগের মুহূর্তে নিজেকে শান্ত রাখার ছবি শেয়ার করেছেন সুস্মিতা। তাঁর পরনে রয়েছে হাসপাতালের নীল পোশাক ও মুখে মাস্ক। তিনি নিজেকে ভাগ্যবান মনে করেন কারণ তিনি এই সুন্দর মুহূর্তের সাক্ষী। এই কারণে চিকিৎসকদেরও ধন্যবাদ জানিয়েছেন সুস্মিতা। তার পাশাপাশি সেন ও আসোপা পরিবারের সদস্যদের অভিনন্দন জানিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

এই মুহূর্তে পরিবারের আগামী প্রজন্মের তিনজনেই মেয়ে। এই ভাবনা সুস্মিতার মনে নিয়ে এসেছে খুশির জোয়ার। চারুর লেবার রুমে উপস্থিত থাকার অনুমতি পেয়েছিলেন সুস্মিতা। 2019 সালে চারু ও রাজীবের বিয়ে হয়। কিন্তু পরবর্তীকালে তাঁদের সম্পর্কে সমস্যা দেখা দেওয়ায় আলাদা থাকছিলেন তাঁরা। তবে গত বছরের মাঝামাঝি তাঁরা আবারও কাছাকাছি আসেন। আপাতত তাঁরা সুখী দম্পতি।

Related Articles

Back to top button