Hoop ViralHoop Story

Viral: পা পিছলে আলুর দম! ঝপাং করে জলে পড়ে গেলেন সিংহ মামা, মজাদার ভিডিও মুহূর্তে ভাইরাল

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, আনন্দের ভিডিওগুলো ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। সিংহ নিজের মনে হাঁটা চলা করছিল, তার মধ্যে প্রথম সিংহর খেয়ালই নেই সে কোথায় পা দিচ্ছে, কিছুক্ষণ যাওয়ার পর এই এক পা পিছলে পড়ে গেল জলের মধ্যে। তাদের অসাধারণ এই পড়ে যাওয়ার আকস্মিক ঘটনা ভাইরাল হয়েছে মুহূর্তের মধ্যে।

আরো পড়ুন -   ‘ডোলা রে’ গানে বেলি ডান্স নেচে তুমুল ভাইরাল যুবতী, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

আগেকার দিনে পশুপাখিদের এই রকম ছোট ছোট ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সুযোগ পেত না, তাই মানুষের কাছেও কম ভাবে পৌঁছে যেত। তখন টেলিভিশন একমাত্র ভরসা। মুঠোফোনই পারে একমাত্র মানুষের কাছে পৌঁছে দিতে পারে এগুলি। এইভাবে ছোট ছোট মুহূর্তগুলিকে কিন্তু বর্তমানে আর টেলিভিশন নয়, বর্তমানে এই সমস্ত ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌছে গেছে অনেক দূরে।

আরো পড়ুন -   অসাধারণ কন্ঠে গান গেয়ে দর্শকদের মন জয় করলেন অভিনেত্রী বিদীপ্তা, ভাইরাল ভিডিও

করোনা ভাইরাস এর সময় মানুষ যখন কার্যত গৃহবন্দি হয়ে পড়েছিল, তখন এই ছোট ছোট ভিডিও গুলোই মানুষের মনের শক্তি জুগিয়েছিল। কখনো নতুন নতুন প্রতিভা কখনো পশুপাখিদের মজার ভিডিও মানুষকে সারাক্ষণ আনন্দ থাকতে সোশ্যাল মিডিয়া যেন তার ঝুলি সাজিয়ে বসে আছে। আগেকার দিনে ঠাকুরমার ঝুলি থেকে ঠাকুরমা গল্প বার করত। কিন্তু এখন মুঠোফোনের ভেতর থেকে ছোট ছোট মজাদার ভিডিও বেরিয়ে আসে সামনের দিকে।

আরো পড়ুন -   ইন্ডিয়ান আইডলের আগে গেয়েছেন বাংলা গান, দেবের সিনেমা দিয়েই সফর শুরু পবনদীপের

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button