Hoop StoryHoop Viral

Viral: চড়া মেকাপের কারনে নিজের মাকে চিনতে পারছেনা ছোট্ট শিশু, ভিডিও ভাইরাল ঝড়ের গতিতে

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মা এবং শিশুর কাণ্ড। যা দেখে হাসি ফোয়ারায় মেতেছেন সমস্ত সাইবার বাসীরা। মেকআপ করার ফলে মহিলারা হয়ে ওঠে বাস্তবের থেকেও আরো বেশি সুন্দরী। কিন্তু এই মেকআপ যে সন্তানকে মায়ের থেকে দূরে করে দেবে তা কে ভাবতে পারে? সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও এখন আলোচনার কেন্দ্রবিন্দু।

একটি ইনস্টাগ্রাম পেজ থেকে পোস্ট হওয়া এই ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, ওই মা মেকআপ করে তাঁর সন্তানের সামনে আসেন। তিনি তখন বেশ চড়া মেকআপে পরিপূর্ণ। সেই চড়া মেকআপ দেখেই শিশুটি তার মাকে চিনতে পারেনি। তারপর সেই মায়ের প্রতিক্রিয়ার নেটিজেনদের মন কেড়েছে। একদিকে যখন তার মাকে চিনতে পারছেন না শিশু তার মা মিষ্টিভাবে শিশুটিকে বলছেন তুই আমাকে চিনতে পারছিস না কেনও? আমি তো তোরই মা। আমাকে মাঝে মধ্যে এরকম মেকআপ করতে হয়। কিন্তু, আমি তো এখন চলে এসেছি তোর কাছে। আমি মুখ ধুয়ে নিলেই তুই আমাকে চিনতে পারবি।”

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়ো ক্যামেরাবন্দি করেছেন খোদ শিশুটির পিতা। মাকে মেকআপ করলে শিশু চিনতে পারে কিনা সেটাই পরীক্ষা করছিলেন পিতা। ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে তাঁর গলাও শোনা যাচ্ছে। তিনি বলতে থাকেন যে তার স্ত্রীকে একদম চেনা যাচ্ছে না। ভিডিও প্রকাশ্যে আসতেই ঝড়ের মত ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়া জুড়ে। খুদে শিশুর কাণ্ড দেখে নেটিজেনরা তো হেসে লুটোপুটি। নিজের মাকে দেখেই ভয় পাচ্ছে শিশু। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া এই ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, ‘অতিরিক্ত মেকআপের ফল।’ অর্থাৎ অতিরিক্ত মেকআপ মাকে শিশুর কাছেই অচেনা করে দিতে পারে এটাই বোঝা যাচ্ছে এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Video Nation (@nation.video)

মহিলাটি এমনই মেকআপ করেছেন যে নিজের সন্তান তাকে চিনে উঠতে পারছেন না। বিষয়টি নজর কেড়েছে নেটিজেনদের একইসঙ্গে তাদের ভাবাচ্ছেও এই ভিডিয়োর বক্তব্য। একটি সন্তানের কাছে সব থেকে নিরাপদ আশ্রয় হল তার মায়ের কোল। মায়ের উমেই সন্তান খুঁজে পায় ভালোবাসার পরশ। আবার উল্টোটাও সত্যি। কিন্তু, যখন মা কৃত্রিমতা অবলম্বন করে তখনই সন্তানের থেকে ধীরে ধীরে দূরে সরে যেতে থাকে। তাই মাকে যে শুধুমাত্র মায়ের মতো করেই চান তিনি সেটা এই ভিডিও থেকে স্পষ্ট হয়ে উঠেছে নেটিজেনদের কাছে।