Hoop PlusTollywood

Raj-Yuvaan: রাজস্থানে বেড়াতে গিয়ে দুর্দান্ত সন্তুর বাজিয়ে তাক লাগালেন ছোট্ট ইউভান, ভাইরাল ভিডিও

বাবা রাজ চক্রবর্তী পরিচালনা এবং প্রযোজনার কাজ নিয়ে সারাদিন ব্যস্ত থাকেন সাথে তো রয়েছে ব্যারাকপুর বিধানসভার বাড়তি দায়িত্ব। মা ব্যস্ত শুটিং থেকে শুরু করে অন্যান্য কাজ নিয়ে। তাই মা-বাবার সঙ্গে বেড়াতে যাওয়ার ফুসরতই পাননা ইউভান। রাজ এবং শুভশ্রীর একমাত্র পুত্র ইউভানকে নিয়ে আলোচনার অন্ত নেই সোশ্যাল মিডিয়া জুড়ে। নিজের নানা দুষ্টু মিষ্টি ছোট ছোট খুনসুটির জন্য প্রায় বারো মাস ধরে সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন তিনি। সম্প্রতি ইউভানকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ভিডিও ভাইরাল হয়। যেখানে তাকে নিজের প্রিয় সারমেয়র সঙ্গে খেলতে দেখা যাচ্ছে। এর আগেও আরেকটি ভিডিও ভাইরাল হয়ে যেখানে মায়ের সাথে দাদুকে চিনছেন ইউভান। অস্ফুটে সে দাদু বলে উঠেছে।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় টাকলু অবতারে ধরা দেয় ইউভান। সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন তার মা শুভশ্রী। সেই ছবি নিঃসন্দেহে মন কাড়ে নেটিজেনদের। টাকলু ইউভানকে নেটিজেনদের বেশ পছন্দ হয়েছে তা তাদের মন্তব্য দেখলেই বোঝা যায়। সম্প্রতি ছুটি কাটাতে রাজস্থান পাড়ি দিয়েছেন সপরিবারে রাজ চক্রবর্তী। সাথে রয়েছেন তাদের কিছু পারিবারিক বন্ধু। কখনো আজমের শরীফ কখনও আবার এয়ারপোর্ট রাজস্থান ভ্রমণের খুঁটিনাটি ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের মধ্যে ভাগ করে নিচ্ছেন তিনি।

বেড়াতে গিয়ে ইউভানের আরও একটি কান্ড সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে যায়। যেখানে তাকে একটি রেস্তোরাঁয় সন্তুর বাজানো শিখতে দেখা যাচ্ছে। এক সন্তুর বাদক তাকে যত্নসহকারে সন্তুরের খুঁটিনাটি শেখাচ্ছেন। খুদে ইউভানও মনোযোগ সহকারে প্রত্যেকটি ছোট ছোট জিনিস লক্ষ্য করে যাচ্ছে।

এবার নিজেই সন্তুর বাজাতে শুরু করলেন ইউভান। সন্তুরের আওয়াজে সে এক নির্মল আনন্দ অনুভব করছে। কখনো কখনো খিলখিলিয়ে হেসে উঠছেন। একসময় তবলাবাদক কেউ তিনি নির্দেশ দেন তবলা বাজাতে। শেষে যখন তবলা এবং সন্তুরের মিশেলে এক অনন্য সঙ্গীত এর জন্ম হয় আনন্দে আত্মহারা হয়ে যান ইউভান। মিষ্টি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রাজ চক্রবর্তী শেয়ার করে ক্যাপশনে লেখেন যে ইউভানের মুখে হাসি ধরছে না কারণ ও নিজের নতুন উৎসাহকে আবিস্কার করতে পেরেছে।

এই ভিডিও পোস্ট করতে নেমেছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। অভিনেতার কমেন্টবক্স তারকাদের শুভেচ্ছা বার্তায় ভরে যায়। রাজ পত্নী এবং ইউভানের মা শুভশ্রী লেখেন আমার সঙ্গীতপ্রেমী বাচ্চা। এছাড়াও সায়ন্তিকা ব্যানার্জি থেকে অপরাজিতা আঢ্য প্রত্যেকের মন্তব্যে মুখর হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। প্রসঙ্গত কিছুদিন আগে আজমীর শরীফ থেকে তাদের পোস্ট করা ছবিতে বিতর্কের ঝড় ওঠে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)