Hoop PlusBengali Serial

Neel-Trina: নিজের এই বদভ্যাসের কথা নীলকে জানিয়ে দিলেন তৃণা, রইলো ভিডিও

নীল (Nil Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha) দুজন সবসময়ই দর্শকদের কাছে ‘মেড ফর ইচ আদার’। তাঁদের ইন্সটাগ্রাম রিল রীতিমতো ভাইরাল হয়। নীল ও তৃণার সোশ্যাল মিডিয়া প্রোফাইল খুললে দেখা যায় ইন্সটাগ্রাম রিলের ছড়াছড়ি। সম্প্রতি তাঁদের আরও একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে।

তৃণা ও নীল দুজনেই ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করেছেন। রিলে দেখা যাচ্ছে, তৃণা নীলকে বলছেন, নীল যদি তৃণাকে জিজ্ঞাসা করেন, তাঁর কি হয়েছে এবং তৃণা যদি উত্তর দেন, তাঁর কিছু হয়নি, তাহলে বুঝে নিতে হবে, তাঁর কিছু হয়েছে। যদি নীল তৃণাকে খাবার অফার করার পর তৃণা লাজুক হেসে বলেন, না তিনি খাবেন না, তাহলে নীলকে বুঝতে হবে, তৃণা খাবারটি খেতে চান। কিন্তু তার জন্য তাঁকে অন্তত একশো বার অনুরোধ করতে হবে। তৃণার এই কথা শুনে নীল পালিয়ে গেলে তৃণা বলেন, প্রেম করা এত সহজ নয়।

তবে এমবিএ ক্লাসে শুরু হওয়া নীল ও তৃণার প্রেম চলতি বছরেই ছাদনাতলায় পৌঁছে গিয়েছে। অর্কিড গার্ডেন্সে বসেছিল তাঁদের বিয়ের আসর। টলিউড ও টেলিভিশন ইন্ডাস্ট্রির তাবড় তাবড় সেলিব্রিটিরা এসেছিলেন নীল ও তৃণার বিয়েতে। উপস্থিত ছিলেন নীলের টিম ‘কৃষ্ণকলি’ ও তৃণার টিম ‘খড়কুটো’। পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-এর উজ্জ্বল উপস্থিতি নীল ও তৃণাকে সমৃদ্ধ করেছে। বিয়ের কিছুদিন পর তাঁরা দুজনে আনুষ্ঠানিক ভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। চলতি বছরের বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের দলীয় প্রচারে তাঁদের দেখা গেছে।

তৃণা জানিয়েছেন, তাঁর শাশুড়ি তাঁকে নিজের মেয়ের মতোই ভালোবাসেন। তিনি তৃণাকে কোনো কাজ করতে দেন না। তবে তৃণা মাঝে মাঝে নিজের হাতে রান্না করে শ্বশুর-শাশুড়ীকে খাওয়ান। সেই সময় নীলকে বাসন মাজতে হয়। তবে এককথায় সুখেই আছেন মিস্টার ও মিসেস ভট্টাচার্য।

Related Articles

Back to top button