Hoop PlusBengali Serial

Nabanita Das: মাস্ক মুখে ‘মা তারা’ দিলেন সচেতন হওয়ার বার্তা! ভাইরাল ছবি

করোনা অতিমারীর তৃতীয় ঢেউ আছড়ে পড়েছে। বেশ কিছু এলাকা ইতিমধ্যেই পরিণত হয়েছে কন্টেনমেন্ট জোন-এ। ফলে মাস্ক হয়ে উঠেছে বাধ্যতামূলক। তার সঙ্গেই ব্যবহার করতে হচ্ছে স‍্যানিটাইজার। এর মধ্যেই মা তারার মুখে দেখা গেল মাস্ক।

আশ্চর্য হলেও এটাই সত্যি। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মহাপীঠ তারাপীঠ’ -এ মা তারার ভূমিকায় অভিনয় করছেন নবনীতা দাস (Nabanita Das)। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের দুটি ছবি শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে, মা তারার মেকআপ নিয়ে বসে আছেন নবনীতা। কিন্তু তাঁর মুখে মাস্ক। এই ছবিগুলির মাধ্যমে বোঝা যাচ্ছে, যথেষ্ট সাবধানতা অবলম্বন করে শুটিং হচ্ছে। তবে নবনীতার অনুরাগীরা মাস্ক পরা মা তারার ছবি দেখে যথেষ্ট খুশি। তবে মা তারার ভূমিকায় অভিনয় করা নবনীতার কাছে মোটেও সহজ ছিল না।

2019 সালের 2 রা জানুয়ারি মা তারার রূপে প্রথমবার শট দিয়েছিলেন নবনীতা। কিন্তু তার পর থেকেই তাঁর মনে হয়েছিল, জীবনকে বেঁধে ফেলা উচিত নিয়মানুবর্তিতায়। সেই জানুয়ারি মাস থেকেই তাঁর জীবন বদলে গিয়েছিল। নবনীতার খাওয়া ও ঘুমের সময় ঠিকমত পালন হতে শুরু করল। তার সঙ্গেই চলত মেডিটেশন। ‘মহাপীঠ তারাপীঠ’ শুরুর আগেই জিতু (Jeetu Kamal)-এর সঙ্গে পরিচয় হয়েছিল নবনীতার। সিরিয়াল চলাকালীন বিয়ে করেন তাঁরা। নবনীতা মনে করেন, মা তারার সান্নিধ্যে বদলে গিয়েছেন তিনি। নিজের মেকআপ কখনও কখনও নিজেই করে নেন নবনীতা। মুকুট বা গয়নাগুলি খুব ভারি। ডায়লগ পড়ার সময় মা তারার কন্ঠেই পড়েন তিনি।

নবনীতা ঈশ্বরে বিশ্বাসী। আচার বা নিয়ম পালন করতে না পারলেও তিনি মনে করেন, শুভ শক্তির জয় হয়। শান্তিনিকেতনের ভিতরে একটি গ্রামে পাতা উড়িয়ে, ফ্যান চালিয়ে শুটিং হলেও নবনীতা সেদিন অনুভব করেছিলেন নিজের আত্মশক্তিকে। যার ফলে মা তারার ভূমিকায় আজ তাঁর অভিনয় সার্থক হয়ে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

Related Articles

Back to top button