Hoop PlusTollywood

Rachana Banerjee: বাবার শ্রাদ্ধানুষ্ঠানে ভারাক্রান্ত ‘দিদি নং ১’, কঠিন সময়ে রচনার পাশে মদন মিত্র

সদ্য বাবাকে হারিয়েছেন ‘দিদি নং ওয়ান’ এর সঞ্চালিকা রচনা বন্দোপাধ্যায়। এরপর থেকেই টেলিভিশনের পর্দা থেকে বিরতি নেন তিনি। ‘দিদি নং ওয়ান’- এ এখন চলছে পিকনিক পর্ব। শীতকালে প্রতিবার পিকনিক পর্ব চলে। এই বছরেও একই উৎসব চলছে।তবে শুধু রচনা নেই, সেই জায়গায় আছেন সুদীপা চট্টোপাধ্যায় এবং সৌরভ।

সদ্য খুলেছিলেন নিজের বুটিক। অনলাইনে এসে লাইভ করতেন তিনি। এখন লাইভ অনুষ্ঠানেও দেখা যায় না রচনাকে। আপাতত নিজের বাড়িতেই রয়েছেন তিনি। সমস্ত বিনোদন থেকে বিরতি নিয়েছেন তিনি।

এদিন ছিল রচনা বন্দোপাধ্যায়ের প্রয়াত পিতার শ্রাদ্ধ অনুষ্ঠান। ফুল চন্দন দিয়ে বাবার ছবি সাজিয়ে সমস্ত নিয়ম পালন করেন তিনি। এদিন চোখের জলেই বাবার পরলৌকিক ক্রিয়া সম্পন্ন করেন অভিনেত্রী। বাবা ছিলেন তার কাছে বন্ধুসম্। কিন্তু, মৃত্যুর সময় বাবাকে শেষ দেখা দেখতে পারেননি রচনা, আর তাতেই শোক বেশি করে তাড়া করে বেড়াচ্ছে।

দুদিন আগেই বাবার ছবি পোস্ট করে রচনা লিখেছিলেন, ‘আমার বাপি…ভাবিনি একদিন একা হয়ে যাবো। ভাবিনি তুমি চলে যাবে এখনও অনেকগুলো বছর তোমাকে ছাড়া কাটাতে হবে। তোমার আশীর্বাদ আমাদের সাথে আছে আমি জানি। থাকবো…. থাকতে হবে। তুমি ভালো থেকো বাপি।’

এবারে এলো সেই বিশেষ দিন, যেদিন পরলৌকিক ক্রিয়া সুষ্ঠ ভাবে সম্পন্ন করেন রচনা। এদিন উপস্থিত ছিলেন বং গাই মদন মিত্র। ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। এমনকি, সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন সেই ছবি। ফেসবুকে ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘রচনা ব্যানার্জির ‘স্বর্গীয় পিতার শ্রদ্ধা অনুষ্ঠানে।বিনম্র শ্রদ্ধাঞ্জলি ও সশ্রদ্ধ প্রণাম।’

Related Articles

Back to top button