Hoop PlusBollywood

Madhavi Gogate: ‘অনেক না বলা কথা রয়ে গেল’, পর্দার মাকে হারিয়ে শোকস্তব্ধ ‘অনুপমা’ রূপালী

করোনা অতিমারীর কারণে সমাজ তথা বিনোদন জগতে নেমে এসেছে গ্রহণ। মাস্ক ও আসিলে আইসোলেশনের আড়ালে নিজেকে বন্দী রেখেও মানবসমাজ নিজেকে রক্ষা করতে পারছে না। এবার করোনা কেড়ে নিল ‘অনুপমা’ খ্যাত বর্ষীয়ান অভিনেত্রী মাধবী গোগাটে (Madhavi Gogate)-কে।

কিছুদিন আগে করোনায় সংক্রামিত হয়ে মাধবী ভর্তি হয়েছিলেন মুম্বইয়ের সেভেন হিলস হসপিটালে। আটান্ন বছর বয়সী অভিনেত্রীর কো-মর্বিডিটি থাকার কারণে তাঁর শারীরিক পরিস্থিতি ক্রমশ হাতের বাইরে চলে যায়। শরীরে কমতে থাকে অক্সিজেন লেভেল। 21 শে নভেম্বর রাতে তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হয়। ফলে শেষ রক্ষা হয়নি। প্রয়াত হলেন মাধবী। মাধবীর সহ-অভিনেত্রী আলপনা বুচ (Alpana Buch) সোশ্যাল মিডিয়ায় তাঁর মৃত্যুর খবর সুনিশ্চিত করেন। মাধবীর ছবি শেয়ার করে আলপনা লিখেছেন, মাধবী এটা ঠিক কাজ করলেন না। কোনো দৃশ্য শেষ হওয়ার আগে শিল্পীরা এভাবে ছেড়ে চলে যেতে পারেন না। ‘অনুপমা’-র সেটে নিজের সহ-অভিনেত্রীকে মিস করবেন আলপনা। মিস করবেন মাধবীর মিষ্টি হাসি, মিষ্টি কন্ঠস্বর ও রসবোধ।

‘অনুপমা’ ধারাবাহিকে শুরুর দিকে ‘অনুপমা’ রূপালী গাঙ্গুলী (Rupali Ganguly)-র মায়ের ভূমিকায় অভিনয় করছিলেন মাধবী। এদিন নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে মাধবীর একটি ছবি শেয়ার করে রূপালী লিখেছেন, অনেক না বলা কথা রয়ে গেল। তিনি মাধবীর আত্মার শান্তি কামনা করেছেন। ‘অনুপমা’ ধারাবাহিকে মাধবীর রিপ্লেসমেন্টে এসেছিলেন সবিতা প্রভুন (Sabita Prabhun)। কিন্তু তাঁর তুলনায় মাধবীই সকলের মনে ছাপ রেখে যেতে পেরেছিলেন।

নিজেকে কোনো সীমায বেঁধে রাখেননি মাধবী। সিরিয়ালের পাশাপাশি তিনি অভিনয় করেছেন একাধিক ফিল্মে। এগুলির মধ্যে মারাঠী ফিল্ম ‘ঘনচক্কর’-এ তাঁর অভিনয় উল্লেখযোগ্য। এই ফিল্মের মাধ্যমেই তিনি সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন। এছাড়াও ‘সোচা না থা’, ‘কাল ভৈরব রহস্য’, ‘কাঁহি তো হোগা’-র মতো একাধিক ধারাবাহিকে মাধবীকে অভিনয় করতে দেখা গিয়েছে।

Related Articles

Back to top button