Hoop PlusReality show

বাংলা টেলিভিশনের মঞ্চে প্রথমবার মাধুরী দীক্ষিত, সঙ্গে থাকবেন দেব-জিৎ, বড় চমক স্টার জলসার

প্রতিবারই রিয়ালিটি শোয়ের গ্র্যান্ড ফিনালেতে কোনো না কোনো চমক নিয়ে হাজির হয় স্টার জলসা। গতবার ‘ডান্স ডান্স জুনিয়ার’-র গ্র্যান্ড ফিনালেতে দেখা গিয়েছিল সানি লিওনি থেকে হেলেনের মত মহারথীদের। এবারেও স্টার জলসার চলতি রিয়ালিটি শো সুপার সিঙ্গারের গ্র্যান্ড ফিনালে তো দেখা গেল সঙ্গীত জগতের নানা মহারথীদের চাঁদের হাট।

সুপার সিঙ্গারের এই সিজনের যাত্রা প্রায় শেষের পথে। টপ টেন প্রতিযোগীদের নিয়ে চলছে এখন জোর টক্কর। বরাবরের মতো এই সিজনের সঞ্চালনার দায়িত্ব সযত্নে সামলাচ্ছেন যীশু সেনগুপ্তএবং বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে সোনু নিগম, কৌশিকী চক্রবর্তী এবং কুমার শানুকে।

সম্প্রতি স্টার জলসার ফেসবুক পেজে প্রকাশ্যে এসেছে সুপার সিঙ্গারের এই সিজনের গ্র্যান্ড ফিনালের প্রোমো। প্রোমোতে যেন সত্যিই সংগীতের মহা জলসা দেখা যাচ্ছে। টলিউড থেকে বলিউড সমস্ত তারকাদের ভিড়ে সুপার সিঙ্গারের এইবাররে গ্র্যান্ড ফিনালে যেন চাঁদের হাট।

এই সিজনের গ্র্যান্ড ফিনালের সবথেকে বড় আকর্ষণ হলো মাধুরী দীক্ষিত। এই প্রথম কোন বাংলা টেলিভিশনের তাঁকে দেখা যাবে। তাঁর কালজয়ী গান ‘এক দো তিন’-এ কোমর দোলাতে দেখা যাচ্ছে তাকে।

মাধুরী দীক্ষিত ছাড়াও অন্যতম বড় আকর্ষণ হল আবার ছোট পর্দায় দেব এবং জিৎ একই সাথে একই মঞ্চে। বাংলার দুই সুপারস্টার কে একসাথে দেখার জন্য সবাই উন্মুখ হয়ে অপেক্ষা করছে। জিৎ কে এখানে দেখা যাবে তার পরবর্তী শো ‘ইস্মার্ট জোড়ি’-র প্রচারে।

এছাড়াও পলক মুচ্ছল, শান, ইলা অরুণ, কবিতা কৃষ্ণমূর্তির মতো সংগীত জগতের মহাতারকাদের দেখা যাবে গ্র্যান্ড ফিনালেতে। এছাড়াও থাকছেন র‍্যাপ কিং বাদশা।

সব মিলিয়ে রীতিমতো জমজমাট সুপার সিঙ্গারের গ্র্যান্ড ফিনালে। গত মাসে এই শ্যুট সম্পন্ন হয়ে গিয়েছে। আজ প্রকাশ্যে এল প্রমো। গতবারের মতো এবারও দশ ঘন্টা ব্যাপী হবে এই গ্র্যান্ড ফিনালে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)