Bengali SerialHoop Plus

উঁকি দিচ্ছে বেবি বাম্প, গর্ভাবস্থায় ছবি শেয়ার করলেন টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী

রাজা ও মধুবনি, ‘ভালবাসা ডট কম’ ধারাবাহিকের সেটে এদের দর্শক ওম তোড়া হিসেবে জানতো। রিলে প্রেমিক-প্রেমিকা হিসেবে অভিনয় করতে করতে ওম-তোড়া কখন যে সত্যি সত্যি একে অপরকে মন দেওয়া নেওয়া হয়ে যায় তা নিজেরাই জানেনা। প্রথমে অবশ্য কেউ কাউকে একদম সহ্য করতে পারতোনা। এরপর খুনসুটি করতে করতে সত্যি সত্যি প্রেমের সম্পর্কে আবদ্ধ হন। দীর্ঘ দিন এই ধারাবাহিকে অভিনয় করে ধারাবাহিক শেষে পরিবারের সম্মতি নিয়ে সাতপাকে বাঁধা পড়েন। এখন এরা হ্যাপিলি ম্যারিড। অনেক বছর হয়ে গেছে কিন্তু বাঙালি দর্শক এই জুটিকে ভুলতে পারেননি। এখনও দর্শক এই জুটিকে অভিনেতা রাজা গোস্বামীকে ওম বলে ও মধুবনিকেও তোড়া বলে ডাকতে পছন্দ করেন।

দেখতে দেখতে বিয়ের ৪ বছর সম্পন্ন হল কিছুদিন আগে। আর এই বছর বিবাহ-বার্ষিকি ওম তোড়ার কাছে বেশি স্পেশাল। কারণ বিয়ের ৪ বছর পর এদের অন্দরে এসেছে এক বিশাল বড় সুখবর। এবার এরা ২ থেকে ৩ জন হওয়ার সময়। এ বার সম্পূর্ণ হতে চলেছে তাঁদের সংসার। এদের ভালোবাসায় একজন ছোট্ট সদস্য ভাগ বসাতে আসছেন। খুব শীঘ্রই মা হতে চলেছেন মধুবনী গোস্বামী । আর এই সুখবরটি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অভিনেত্রী। যদিও প্রথমে খুব খোলাখুলি করে কিছুই বলেননি তিনি । তবে তাঁর পরপর বেশ কয়েকটি পোস্ট দেখে ভক্তরা আন্দাজ করে নিয়েছেন মধুবনি মা হচ্ছেন। তারপর সাসপেন্স জিইয়ে না রেখে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সুখবরটি জানান দেন।

প্রথমে অবশ্য মধুবনি বেশ সাসপেন্স রেখেছিলেন। প্রথমে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে গণেশ জননীর একটি ছবি পোস্ট করেন নায়িকা । ছোট গণেশকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন মা দুর্গা । আর সেই পোস্টের ক্যাপশনে একটি অভিনব বার্তা দেন। তিনি লেখেন, ‘দেখা হবে শুভক্ষণে ।’ এমনকি বেবি ইমোজিও ব্যবহার করেছিলেন তিনি । এখানেই শেষ নয়, পরে গোপাল ঠাকুরের একটি ছবি পোস্ট করে মধুবনী লেখেন, ‘রাধারানিকে আমার কাছে পাঠাও, আর নয় তুমি এসো…যা খুশি । আই লভ ইউ ।’ সেখানেও বেবির ইমোজি । তারপর আর কোনো দেব-দেবীর ছবি দিলেননা। এবার নিজের আর স্বামীর সাথে নিজের বেবি বাম্পের ছবি দিলেন। আর তা দেখেই ফ্যানেরা আনন্দে শুভেচ্ছাবার্তা জানাতে থাকেন এই জুটিকে।

এখন শুধু সময়ের অপেক্ষা। দিন গুনছে নতুন সদস্যের। বর্তমানে অভিনেতা রাজা গোস্বামী খড়কুটো ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে পাঠ করলেও স্ত্রীকে সময় দিতে ভোলেননি। আর মধুবনি অভিনয় থেকে ছুটি নিলেও নিজের পার্লারের টুকি টাকি কাজ নিয়ে বেশ ব্যস্ত। আর অভিনয় থেকে বিরতি নিলেও সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। এবার বেবি বাম্প নিয়ে মধুবনি প্রকাশ্যে এলেন। হলুদ প্রিন্টেড কুর্তি আর খোলা চুলে গলায় লকেট আর মাথা ভর্তি সিদুঁর আএ শাখা পলা পড়ে হাসি মুখে পোজ দিলেন। আর ক্যপশানে লিখলেন,”খাওয়া ঘুম..খাওয়া পড়া…খাওয়া ছবি..খাওয়া ছবি…খাওয়া গান…। প্রেগনেন্সির প্রতিটি মুহূর্ত অভিনেত্রী তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন। ফের এই তোড়ার নতুন ছবি ভাইরাল।

Related Articles

Back to top button