Hoop PlusTollywood

Madhumita Sarcar: ফিটনেসে নেই খামতি, শরীরচর্চার ভিডিও প্রকাশ্যে আনলেন মধুমিতা, মুহূর্তে ভাইরাল

খোলামেলা অবতারে সোশ্যাল মিডিয়ায় দেবার জন্য প্রায়ই আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন অভিনেত্রী মধুমিতা সরকার। কিন্তু এর পাশাপাশি তিনি প্রচণ্ড ফিটহলিক একজন মানুষ। টালিউডে ফিট থাকার জন্য তিনি বেশ জনপ্রিয়। আবারো তিনি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেলেন তার একটি জিম সেশনের ভিডিওর মাধ্যমে।

শরীরকে মেদমুক্ত রাখতে গেলে ফিট থাকার অন্যতম বিকল্প তার কাছে আর কিছু নেই। আর ফিট থাকার অন্যতম উপায় হল ঘণ্টাখানেকের জিম সেশন। কাজের অবসরে প্রায়শই জিমে গিয়ে ধরা দেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার শরীর চর্চার বিভিন্ন ভিডিও দেখা যায়। তেমনি একটি ভিডিও অভিনেত্রী আজ নিজেই তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন।

অভিনেত্রীর পোস্ট করা সেই ইনস্টাগ্রাম ভিডিওটিতে অভিনেত্রীকে একটি সাদা টপ এবং ট্রাউজারে দেখা যাচ্ছে। ঐ ভিডিওটিতে অভিনেত্রীকে তিন বার ডিগবাজি অর্থাৎ ভোল্ট দিতে দেখা যাচ্ছে। ডিগবাজি দিতে গিয়ে অভিনেত্রীকে যে যথেষ্ট পরিশ্রম করতে হচ্ছে তা তার মুখের অভিব্যক্তি থেকেই স্পষ্ট। তবে তিনি পিছু হটতে নারাজ। ঘাম ঝরানো এক্সেসাইজ এর মধ্যে দিয়ে তিনি ফিট থাকবেন। মধুমিতার এই জিম সেশন শেষ হতেই জিমের ইন্সট্রাকটার তাকে বাহবা দেয় এক্সারসাইজটি এত সুন্দর ভাবে করার জন্য।

ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী মধুমিতা সরকার ক্যাপশনে লেখেন,“ আমায় অনেক দূর যেতে হবে।” অভিনেত্রীর একজন ভক্ত কমেন্টে লেখেন,“ কি সুন্দর ডিগবাজি খেতে পারো তুমি, এবার কি অভিনয় ছেড়ে অলিম্পিকসে যাবে তুমি?” আবার আরেকজন নেটিজেন লেখেন,“ এদিকে তুমি জিমে গিয়ে ডিগবাজি খাচ্ছে আর ওদিকে আমার মনটা তোমার প্রেমে ডিগবাজি খাচ্ছে।”

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল হইচই ওয়েব সিরিজ উত্তরণ। সুকান্ত মুখোপাধ্যায়ের বটতলা উপন্যাস কে কেন্দ্র করে সিরিজটি নির্মাণ করেন জয়দীপ মুখোপাধ্যায়। এই ওয়েব সিরিজে মধুমিতার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়। তার পরবর্তী কাজ হল কুলের আচার। মৈনাক ভৌমিকের পরিচালনায় এই সিনেমাটিতে তার সঙ্গে অভিনয় করবেন বিক্রম চট্টোপাধ্যায়, ইন্দ্রানী হালদার। সিনেমাটি মুক্তি পাবে আগামী জুনে।