Hoop PlusTollywood

Madhumita Sarcar: উন্মুক্ত ক্লিভেজ, সমুদ্রবক্ষে উষ্ণ অবতারে ধরা দিলেন মধুমিতা, ভাইরাল ভিডিও

ছোট পর্দা থেকে বড় পর্দায় এসে বেশ প্রশংসা কুড়িয়েছেন টলিউডের গ্ল্যামার গার্ল মধুমিতা সরকার। মধুমিতা সরকার নাম হলেও তাকে পাখি নামেই বেশি ডাকেন ভক্ত অনুরাগীরা। তার জনপ্রিয়তা উচ্চ শিখরে পৌঁছে দিয়েছিল ‘বোঝে না সে বোঝে না’ শিরোনামে টিভি সিরিয়াল। এমনকি বাংলাদেশে পাখির জন্য আত্মহত্যা করেন বহু মেয়েরা।

তিনি টলিউড থেকে উড়ান দিচ্ছেন দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রিতে। দক্ষিণী সিনেমাতে অভিনয় করতে চলেছেন তিনি। বিপরীতে থাকবেন সেখানকারই এক জনপ্রিয় নায়ক।

কিছুদিনের মধ্যেই মধুমিতাকে দেখা যাবে হইচইয়ের নতুন ওয়েব সিরিজ শ্রীকান্ততে। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস শ্রীকান্ত আদলে আজকের দিনের জটিল সমীকরণের গল্প বলবে এই সিরিজ। এই সিরিজে মধুমিতা ধরা দেবেন অ্যাভি অর্থাৎ অভয়ার চরিত্রে।

অভিনেত্রী বরাবরই ঘুরতে যেতে ভালোবাসেন। তবে সাম্প্রতিক কালে ঘুরতে গেলে তিনি এখন পাহাড়ের থেকে বেশি সমুদ্রকেই প্রাধান্য দিচ্ছেন। সম্প্রতি অভিনেত্রীর একটি ইনস্টাগ্রাম রিলস ভাইরাল হয় যেখানে খোলামেলা পোশাকে অভিনেত্রীকে সমুদ্রে আনন্দ করতে দেখা যাচ্ছে। অভিনেত্রী পরনের নীল ব্রা এবং সাদা প্যান্ট ও সাদা জ্যাকেট। পোশাকের ভিতরে উন্মুক্ত নাভি এবং উঁকি দিচ্ছে বক্ষ যুগল।

সমুদ্রবক্ষে তিনি তার এই অবতারের মাধ্যমে উষ্ণতা ছড়াচ্ছেন। তার এই রূপ দেখে তো নেটিজেনরা পাগল প্রায়। কখনও সেই সমুদ্রের তীরের বালি নিজের গায়ে মেখে নিচ্ছেন মধুমিতা। সমুদ্র সৈকত এবং মধুমিতা যে এক দারুণ কম্বিনেশন অকপটে স্বীকার করে নেন নেটিজেনরা।

শীঘ্রই মধুমিতাকে ‘কুলের আচার’ ছবিতে দেখা যাবে। পরিচালক সুদীপ দাসের ছবি। মুখ্য ভূমিকায় রয়েছেন মধুমিতা সরকার ও বিক্রম চট্টোপাধ্যায়। মিঠি আর প্রীতমের প্রেমের গল্প বলবে এই ছবি। ছবিতে দাপুটে শাশুড়ির চরিত্রে দেখা যাবে ইন্দ্রাণী হালদারকে। ফেব্রুয়ারি মাসে শুরু হয়েছে ছবির শ্যুটিং। ২০২১ দাঁড়িয়েও ভারতীয় সমাজব্যবস্থায় এই ছোট্ট বিষয়টাই কতটা জটিল, তা উঠে আসবে ‘কুলের আচার’-এ।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)