Hoop PlusTollywood

Madhumita Sarcar: ফিনফিনে শাড়িতে সমুদ্র সৈকতে উষ্ণতার ঝড় তুললেন মধুমিতা, ভাইরাল ভিডিও

বরাবর ঘুরতে ভালোবাসেন মধুমিতা। ব্যস্ত শিডিউল ছেড়ে একটু অবসর মিললেই তিনি ব্যাগ পত্র গুছিয়ে চলে যান বেড়াতে। পাহাড় এবং সমুদ্রের তিনি দুটিকেই সমান গুরুত্ব দেন। কখনো তাঁকে লাঠি হাতে দুর্গম পাহাড়ে ট্রেকের ছবিতে ধরা দিতে দেখা যায়। আবার কখনও তিনি উন্মুক্ত পোশাকে লাস্যময়ী অবতারে আনন্দে মেতে ওঠেন সমুদ্রপাড়ে।

আজ তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি ভিডিও পোস্ট করেন। তার পোস্ট করা এই রিলস উষ্ণতার পারদ চড়িয়েছে ইনস্টাগ্রাম জুড়ে। নিমেষে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি। বরাবরই কোনো না কোনো হট অবতারের তিনি ধরা দেন সোশ্যাল মিডিয়ায়। তার অনুরাগীরা যেমন তাঁকে এভাবে দেখতে পছন্দ করেন একদল নেটিজেনদের কাছে তিনি আবার বিতৃষ্ণার প্রধান কারণ। যদিও এসবে বিন্দুমাত্র পাত্তা দেন না অভিনেত্রী। তিনি তাঁর খোশমেজাজেই বরাবর চলেন। এই ভিডিওতে তাকে একটি পাতলা সিফন শাড়ি পরে সমুদ্রে চরাচর ধরে হেঁটে যেতে দেখা যাচ্ছে। হাওয়ায় উড়ছে তার আঁচল। তিনি চোখের মাধুরী দিয়ে মুগ্ধ করে দেবেন সকলকে। কখনো কখনো তিনি ভাবুক হয়ে পড়ছেন। সমুদ্র তে তাকে বারবার টানে তা তার ইনস্টাগ্রাম দেখলেই বোঝা যায়। কিন্তু তিনি বার বার সমুদ্রের কাছে নিজের মনের কোনে জমে থাকা সকল আবেগকে প্রকাশ করেন। সামুদ্রিক হাওয়ায় তার চুল এলোমেলো। মুখে তার এক রাশ স্নিগ্ধতা।

তার এই অবতার নেটিজেনদের হৃদয় কেড়ে নিয়েছে। অভিনেত্রী প্রশংসায় ভরে গিয়েছে কমেন্ট বক্স। নীলের মায়ায় মধুমিতা যেন আরও মোহময় হয়ে উঠেছেন। আজ ইন্সটাগ্রামে এই ভিডিও পোস্ট করে তিনি ক্যাপশনে একটি জনপ্রিয় রবীন্দ্র সংগীতের পংক্তি উদ্ধৃত করেন। তার এই ছবি পোস্ট করতে নিমেষে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

অভিনেত্রী মধুমিতাকে সম্প্রতি দেখা গিয়েছিল জয়দীপ মুখার্জির ‘উত্তরণ’ সিরিজে। সেখানে পর্ণা চরিত্রে তার অভিনয় খুবই প্রশংসিত হয়। তাকে আবার খুব শিগগিরই বড় পর্দায় দেখা যাবে বিক্রমের বিপরীতে। মৈনাক ভৌমিকের পরবর্তী সিনেমা ‘কুলের আচার’ এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন তিনি। এছাড়াও সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ইন্দ্রানী হালদার। ইন্ডাস্ট্রিতে কানাঘুষো শোনা যাচ্ছে তিনি এবার পাড়ি দেবেন তিনি দক্ষিণী সিনেমার জগতে।