Hoop PlusTollywood

Madhumita Sarcar: কালো স্লিভলেস গাউনে উন্মুক্ত ক্লিভেজ, হট লুকে ভাইরাল মধুমিতা, ঘুম উড়ছে নেটিজেনদের

ইদানিং নিত্যনতুন ফটোশুটের মাধ্যমে মধুমিতা সরকার (Madhumita Sarcar) প্রায়ই খবরের শিরোনামে থাকছেন। তবে রোগা চেহারার জন্য তাঁকে কটাক্ষ সহ্য করতে হচ্ছে। প্রকৃতপক্ষে, মধুমিতার চোয়ালে একটি সমস্যা দেখা দিয়েছিল। তাই তাঁকে তরল খাবার খেতে হচ্ছিল। ফলে ওজন কমে যায় তাঁর। তবে আগের থেকে বর্তমানে অনেকটাই সুস্থ রয়েছেন মধুমিতা। সম্প্রতি তিনি নিজের একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাঁকে কালো রঙের গাউনে দেখা যাচ্ছে।

মধুমিতার শেয়ার করা ভিডিওতে তাঁর পরনে রয়েছে স্লিভলেস কালো রঙের সিকুইনড ডিপ নেক গাউন। তাঁর লম্বা চুল ছাড়া রয়েছে। কানে লম্বা সিলভার রঙের স্টোন স্টাডেড ইয়ারিং, হাতে স্টোন স্টাডেড আংটি। গাউনের ব্যাকে কালো সুতোর বাঁধুনি। ভিডিওতে মধুমিতাকে দেখা যাচ্ছে কখনও নিজের চুল ঠিক করতে, কখনও বা ঠেসান দিয়ে দাঁড়িয়ে থাকতে। কখনও বা তিনি মেকআপ রুমে বসে আছেন। ভিডিওতে ‘তু মিলে দিল খিলে’ গানটি ব্যবহার করেছেন মধুমিতা। ভিডিওটি শেয়ার করে মধুমিতা লিখেছেন, ভিডিওটি কার জন্য তৈরি করেছেন, তা তিনি জানেন না।

সুদীপ দাস (Sudip Das)-এর পরিচালনায় তৈরি ফিল্ম ‘কুলের আচার’-এ অভিনয় করছেন মধুমিতা। ফিল্মে মধুমিতার চরিত্রের নাম মিঠি। সে একটি হাসিখুশি, অল্পবয়সী মেয়ে। বিয়ের পর নিজের পদবী পাল্টাতে চায় না মিঠি। কিন্তু তাদের পদবী নিয়ে সমস্যার জেরে হানিমুন অসম্পূর্ণ রেখে মিঠি ও তার স্বামীকে ফিরে আসতে হয়। এই ফিল্মে মধুমিতার শ্বশুরের ভূমিকায় অভিনয় করছেন নীল মুখোপাধ্যায় (Nil Mukherjee)। মধুমিতার শাশুড়ির ভূমিকায় অভিনয় করছেন ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। মধুমিতার স্বামীর ভূমিকায় অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)।

গত বছর পয়লা বৈশাখে মধুমিতা অভিনীত ফিল্ম ‘ট‍্যাংরা ব্লুজ’ মুক্তি পেয়েছিল। তবে ফিল্মটি বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। এছাড়াও হইচই-এর ওয়েব সিরিজ ‘উত্তরণ’-এ অভিনয় করেছেন মধুমিতা।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)