Hoop PlusTollywood

Madhumita Sarcar: খোলামেলা পোশাকে এই বিশেষ দিনের অপেক্ষায় অভিনেত্রী মধুমিতা

26 শে অক্টোবর টলি-অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর জন্মদিন। কিন্তু তার চব্বিশ ঘন্টা আগে থেকেই নিজের জন্মদিনটির অপেক্ষা করছেন মধুমিতা। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করে এমনটাই জানান দিলেন তিনি।

মধুমিতার শেয়ার করা সাদা-কালো ছবিতে তাঁর পরনে রয়েছে ডেনিম ও স্প্যাগেটি টপ। ছেড়ে রাখা কালো চুল পরেছে কাঁধের এক দিকে। ইতিমধ্যেই মধুমিতাকে সবাই জন্মদিনের আগাম শুভেচ্ছা জানাতে শুরু করে দিয়েছেন। মধুমিতার অনুরাগীদের একাংশ জানিয়েছেন, তাঁরাও মধুমিতার জন্মদিনের অপেক্ষা করছেন।

এর মধ্যেই ওয়েব ডেবিউ করেছেন মধুমিতা। স্বপন কুমার (Swapan Kumar)-এর লেখা একটি ক্রাইম ফিকশনে অভিনয় করছেন তিনি। সুকান্ত গঙ্গোপাধ্যায় (Sukanta Ganguly)-র লেখা ‘বটতলা’ অবলম্বনে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ। সিরিজটির নাম ‘উত্তরণ’। একটি এমএমএস বদলে দেয় একটি সাধারণ বিবাহিত মেয়ের জীবন। উঠে আসে সমাজের অন্ধকার দিকের কথা। বিবাহিত নায়িকার চরিত্রে দেখা যেতে চলেছে মধুমিতাকে।

‘লাভ আজ কাল পরশু’ ফিল্মের মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছিলেন মধুমিতা। মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি’-তে মূল ভূমিকায় তিনি অভিনয় করেছিলেন। তাঁর মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)। মধুমিতা অভিনীত শেষ ফিল্ম ‘ট‍্যাংরা ব্লুজ’ চলতি বছরের পয়লা বৈশাখে মুক্তি পেয়েছিল। তবে ফিল্মটি বক্স অফিসে একটি বাংলা ফিল্ম হিসাবে চূড়ান্ত সফল হতে পারেনি। প্রায়ই নিত্যনতুন ফটোশুট ও ম্যাগাজিনের কভার পেজের মাধ্যমে চর্চায় থাকেন মধুমিতা। এছাড়াও পুজোর আগে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাথে তাঁর একটি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Related Articles

Back to top button