Hoop PlusTollywood

Madhumita Sarcar: কাঁধ থেকে খুলে পড়ছে পোশাক, কিসের চিন্তায় মগ্ন অভিনেত্রী মধুমিতা!

অভিনেত্রী মধুমিতাকে নিয়ে বিতর্কের অন্ত থাকে না সোশ্যাল মিডিয়ায়। প্রায়শই খোলামেলা অবদানের জন্য তিনি ট্রোলড হন নেটিজেনদের কাছে। তিনি কোন ছবি পোস্ট করলেই কুরুচিকর মন্তব্যের বন্যায় ভরে যায় তার কমেন্ট। যদিও তিনি এইসবকে একদমই পাত্তা দিতে নারাজ। তিনি সোশ্যাল মিডিয়ায় কিভাবে থাকবেন সেটা সম্পূর্ণ তার ব্যক্তিগত ব্যাপার এটাই মনে করেন মধুমিতা। যদি মানুষের এত সমস্যা থেকে থাকে তাহলে তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল তাদের এগিয়ে যাওয়া উচিত বলেও সাফ জানান অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

মধুমিতা কে প্রায়শই ছোট পোশাকে ইনস্টাগ্রামে উষ্ণতা ঝড় তুলতে দেখা যায়। কখনো সমুদ্রের পাড়ে আবার কখনপ বা বোল্ড ফটোশুটে নিজের সাবলীল মেজাজে সব সময় স্বমহিমায় ধরা দেন তিনি। তার ছবি দেখে বারবার মুগ্ধ হয়ে যান অনুরাগীরা।

সম্প্রতি মধুমিতা ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন যা নিমেষে ভাইরাল হয়ে যায়। ভাইরাল হয়ে যাওয়া সেই ছবিতে দেখা যাচ্ছে স্বল্প পোশাকে ইনস্টাগ্রামে ধরা দিয়েছেন তিনি। পরানে অফ শোল্ডার একটি সাদা শার্ট এবং হট প্যান্ট। ছবিতে অভিনেত্রী মধুমিতার সরকারকে গালে হাত দিয়ে আনমনে কিছু অন্য চিন্তায় মগ্ন হতে দেখা যাচ্ছে। তার সেই চিন্তামগ্ন চোখের চাহনিতে মুগ্ধ সাইবারবাসীরা। ছবিটি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন,“সে যে বসে আছে…।” ক্যাপশনের শেষে তিনি কয়েকটি গানের ইমোজি দিয়েছেন। অর্থাৎ এতে স্পষ্ট বোঝা যাচ্ছে যে অভিনেত্রী বাংলাদেশের বিখ্যাত গায়ক শায়ান চৌধুরী অর্ণবের কালজয়ী “সে যে বসে আছে একা একা রঙিন স্বপ্ন তার বুনতে” গানে বিভোর হয়ে রয়েছেন। তার এই পোস্টে মধুমিতার অনুরাগীরা কমেন্টের বন্যায় ভরিয়ে দিয়েছেন। আনমনে অভিনেত্রীকে যে অপূর্ব লাগছে তা স্বীকার করে নিয়েছেন সকলেই।

অভিনেত্রী মধুমিতা কে সম্প্রতি দেখা গিয়েছিল জয়দীপ মুখার্জির ‘উত্তরণ’ সিরিজে। তাকে আবার খুব শিগগিরই বড় পর্দায় দেখা যাবে বিক্রমের বিপরীতে। মৈনাক ভৌমিকের পরবর্তী সিনেমা ‘কুলের আচার’ এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন তিনি। এছাড়াও সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ইন্দ্রানী হালদার।