Hoop PlusTollywood

Madhumita Sarcar: পথশিশুদের সঙ্গে জন্মদিন পালন অভিনেত্রী মধুমিতার, রইলো ছবি

চব্বিশ ঘন্টা আগেই একটি সাদা-কালো ছবি শেয়ার করে জন্মদিনের অপেক্ষার কথা বলেছিলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। 26 শে অক্টোবর তাঁর অপেক্ষার অবসান হল। মধুমিতা অভিনব ভাবে পালন করলেন তাঁর জন্মদিন।

অবশ্যই এই ছোট্ট উদ্যোগটি নেওয়া হয়েছিল মধুমিতার ফ্যান ক্লাবের পক্ষ থেকে। চেতলার এক পথশিশু প্রকল্পের কিছু বাচ্চাদের সাথে মধুমিতা পালন করলেন তাঁর জন্মদিন। সেখানেই জন্মদিন উপলক্ষ্যে বড় বাটারস্কচ কেক কাটলেন তিনি। এছাড়াও বাচ্চাদের জন্য ছিল খাবারের ব্যবস্থা। রঙ-বেরঙের চকমকি ফিতে ও বেলুন দিয়ে সাজানো হয়েছিল চারিদিক। মধুমিতার পরনে ছিল সাদা রঙের থ্রি-কোয়ার্টার স্লিভ সালোয়ার-কামিজ ও গোলাপি রঙের বাঁধনি প্রিন্টেড দোপাট্টা। কেক কাটার পর বাচ্চাদের সঙ্গে ছবিও তুললেন তিনি। মধুমিতার সেই ছবিগুলি তাঁর ফ্যান ক্লাবের পক্ষ থেকে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও মধুমিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

সম্প্রতি ওয়েব সিরিজে ডেবিউ করেছেন মধুমিতা। স্বপন কুমার (Swapan Kumar)-এর লেখা একটি ক্রাইম ফিকশনে অভিনয় করছেন তিনি। সুকান্ত গঙ্গোপাধ্যায় (Sukanta Ganguly)-র লেখা ‘বটতলা’ অবলম্বনে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ। সিরিজটির নাম ‘উত্তরণ’। একটি এমএমএস বদলে দেয় একটি সাধারণ বিবাহিত মেয়ের জীবন। উঠে আসে সমাজের অন্ধকার দিকের কথা। বিবাহিত নায়িকার চরিত্রে দেখা যেতে চলেছে মধুমিতাকে।

ধারাবাহিকের মাধ্যমে কেরিয়ার শুরু করলেও মধুমিতার প্রথম প্রায়োরিটি হয়ে গিয়েছে ফিল্ম। ‘লাভ আজ কাল পরশু’ ফিল্মের মাধ্যমে ফিল্মের ডেবিউ করার পর মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি’-তে মূল ভূমিকায় তিনি অভিনয় করেছিলেন। মধুমিতা অভিনীত শেষ ফিল্ম ‘ট‍্যাংরা ব্লুজ’ চলতি বছরের পয়লা বৈশাখে মুক্তি পেয়েছিল। তবে ফিল্মটি বক্স অফিসে একটি বাংলা ফিল্ম হিসাবে চূড়ান্ত সফল হতে পারেনি। প্রায়ই নিত্যনতুন ফটোশুট ও ম্যাগাজিনের কভার পেজের মাধ্যমে চর্চায় থাকেন মধুমিতা। এছাড়াও পুজোর আগে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাথে তাঁর একটি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে।

Related Articles

Back to top button