Hoop PlusReality show

Madhupriya Chowdhury: আমার বেশিদিন কাউকে পছন্দ হয় না’, রচনা ব্যানার্জীর সামনে বিস্ফোরক পর্দার ‘তিতলি’

যেমন দিন এসেছে তাতে করে আজকাল প্রায় অনেকেই প্রেম-বিয়ে-বিচ্ছেদ নিয়ে অকপট। মানুষের জীবনে বিয়ের মতন এক বজ্র আঁটুনি নিয়ম টিকছে না বেশীদিন, মানুষ দ্বায়িত্ব নিতে ভয় পাছে। মানুষ আজকাল স্বাধীনতা প্রিয় হয়ে উঠেছে, সামাজিক ভয়াবহ বন্ধন থেকে নিজেকে আলাদা করেই রাখতে চায়, আর ঠিক সেই জন্যে বিয়ের মতন পবিত্র বন্ধন দিনদিন বোঝা হয়ে উঠছে অনেকের জীবনে। এক্ষেত্রে প্রেম বহুদিন ধরেই আগুপিছু করেছে মানুষের জীবনে।

কলেজ লাইফে বা স্কুল লাইফে অনেকের জীবনেই বহুবার প্রেম এসেছে গেছে, অনেকে এগুলো নিয়ে মুখ খোলে অনেকে খোলেন না। প্রেম যে কখন আসে আর কখন ফুরুৎ করে পালায় এ বোঝা কার সাধ্য? কিন্তু, নবাগতা অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরী (Madhupriya Chowdhury)প্রেম নিয়ে একেবারে অকপট।

সম্প্রতি, ‘দিদি নং ওয়ান’ রিয়্যালিটি শোতে এসেছিলেন ‘তিতলি’ ধারাবাহিকের মুখ্য চরিত্র মধুপ্রিয়া চৌধুরী। একটা সময় পেশায় মডেল ছিলেন মধুপ্রিয়া। বেশকিছু বিউটি পেজেন্টেও অংশ নিয়েছে সে। অডিশনের মাধ্যমেই ধারাবাহিকে অংশগ্রহণ করেন। স্টার জলসায় সম্প্রচারিত ‘তিতলি’ এক বধির মেয়ের স্বপ্নপূরণের গল্প। যার বিমানচালক হওয়ার স্বপ্ন সত্যি হয় ধারাবাহিকের শেষে। চলতি বছরেই শেষ হয় এই ধারাবাহিক। এরপরেই অভিনেত্রী মধুপ্রিয়াকে দেখা যায় রচনা সঞ্চালিত দিদি নং ওয়ান শোতে তার মায়ের সঙ্গে।

এদিন, মধুপ্রিয়ার মা মেয়ের সম্পর্কে অনেক গোপন তথ্য ফাঁস করেন, তবে মধুপ্রিয়া যা বলেন তাতে করে রচনা হতবাক। ব্যাক্তিগত জীবন নিয়ে রচনা প্রশ্ন করলে মধুপ্রিয়ার সাফ জবাব, ‘আমার বেশিদিন কাউকে পছন্দ হয় না’।

Related Articles

Back to top button