BollywoodHoop Plus

Madhuri Dixit: শরীরে যেন প্রজাপতির মেলা, মাধুরী দীক্ষিতের নয়া অবতারে মুগ্ধ নেটিজেনরা

বলিউডের অন্যতম জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রী মাধুরী দীক্ষিত এ বিষয়ে কোন সন্দেহ থাকে না। নব্বইয়ের দশকের প্রথম সারির অভিনেত্রী তিনি। এখনো তাঁর রূপের ছটায় তিনি মাত দিতে পারেন সমসাময়িক অনেক অভিনেত্রীদের। তার ভক্তের সংখ্যা অগণিত। নব্বই দশক ছিল তাঁর রাজত্বের কাল। মাধুরী দীক্ষিত বলতেই অজ্ঞান ছিল ভারতীয় যুবকরা। তার রূপে ও গুণে মুগ্ধ অসংখ্য মানুষ। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো নৃত্যশিল্পী, এ কথা নতুন করে বলার কিছু নেই। তিনি আজ যা কিছু হতে পেরেছেন তা নাচের মাধ্যমেই হতে পেরেছেন এ কথা তিনি অকপটে স্বীকার করে নেন সব ইন্টারভিউয়ে। অভিনয়ের পাশাপাশি নাচ নিয়েও চর্চায় থাকেন অভিনেত্রী। বর্তমানে একাধিক নাচের রিয়্যালিটি শোতে বিচারকের আসনে দেখা মেলে তার। তবে বর্তমানে ঘনঘন বড়পর্দায় তাকে দেখা না গেলেও থেকে থেকেই একাধিক বড় বাজেটের ছবিতে দেখা মেলে তার। সম্প্রতি নেটফ্লিক্সের একটি ওয়েব সিরিজের মাধ্যমে ওয়েব প্ল্যাটফর্মে পা রেখেছেন তিনি।

সম্প্রতি তাকে সুপার সিঙ্গারের গ্র্যান্ড ফিনালের মঞ্চেও দেখা গিয়েছিল। সেখানে দেব এবং জিতের সঙ্গে পা মিলিয়ে ছিলেন তিনি। গানে গানে নাচের মাধ্যমে বাংলার মহানায়িকা সুচিত্রা সেনকে শ্রদ্ধার্ঘ্য জানিয়েছিলেন তিনি।

মাধুরী দীক্ষিত বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয়। তিনি নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন প্রায়ই, যা খুব স্বাভাবিকভাবেই নেটিজেনদের মাঝে ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর ভক্তের সংখ্যা নেহাত কম নয়। অভিনেত্রীরাই অগণিত ভক্ত সোশ্যাল মিডিয়ায় সর্বদাই নজর রেখে চলেছেন অভিনেত্রীর ইনস্টাগ্রাম রিলসের জন্য। সম্প্রতি ইনস্টাগ্রামে মাধুরী দীক্ষিত একটি রিলস পোস্ট করেন যা দেখে মুগ্ধ নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

সেই ইনস্টাগ্রামে রিলসে তাকে ঝকমকে একটি গাউনে ধরা দিতে দেখা যাচ্ছে। তার গাউনে ধরা দিচ্ছে অসংখ্য প্রজাপতি। আর তিনি গানের ছন্দে প্রজাপতির মতো মেতে উঠেছেন। তিনি যেন এভারগ্রীন। প্রতিবার তার রূপ দেখে মুগ্ধ হয়ে যান অনুরাগীরা। এইবারও তার অন্যথা হয়নি। অভিনেত্রীর কমেন্ট বক্স প্রশংসায় ছয়লাপ। এই ছবিটি পোস্ট করে অভিনেত্রী মাধুরী দীক্ষিত ক্যাপশনে লেখেন যে নতুন দিন,নতুন লুক এবং নিজেকে নতুনভাবে সাজিয়ে রাখার সময়।