Hoop PlusBollywood

‘এক দো তিন’-গানের জনপ্রিয় স্টেপে ফের একবার পা মেলালেন মাধুরী দীক্ষিত, ভাইরাল ভিডিও

‘তেজাব’ ফিল্মের বিখ্যাত ‘এক দো তিন’ গানের সঙ্গে মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)-র আইকনিক ডান্স এখনও এভারগ্রিন। নাচটি কোরিওগ্রাফ করেছিলেন সরোজ খান (Saroj Khan)। বলিউডে এই গানটির রিমেক হলেও মাধুরীকে অতিক্রম করতে পারেননি কেউ। এবার ‘এক দো তিন’-এর হুকস্টেপ ব্যবহার করে নামটি রিক্রিয়েট করলেন মাধুরী।

সম্প্রতি মাধুরী ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে মাধুরীর পরনে রয়েছে নীল রঙের ডেনিম ও নীল রঙের জ্যাকেট এবং পিঙ্ক টপ। পায়ে সাদা স্নিকার্স, হাতে স্মার্ট ওয়াচ, খোলা চুল। ভিডিওতে মাধুরী ‘এক দো তিন’-এর হুকস্টেপ ব্যবহার করেছেন মেগান ট্রেনর (Meghan Trainor)-এর ‘মি টু’ গানের সঙ্গে। মাধুরী ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, যদি আমি তুমি হতাম। মাধুরীর এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভিডিওর কমেন্ট বক্সে মাধুরীর নাচের প্রশংসা করেছেন মৌনি রায় (Mouni Ray)।

কিছুদিন আগে মাধুরী একটি গুজরাতি থালির ভিডিও শেয়ার করে বলেছিলেন, ভালো খাবার তাঁকে সবসময়ই এনার্জি দেয়। মাধুরী বরাবর খাদ্যরসিক। সেভাবে তিনি কোনো ডায়েট অনুসরণ করেন না। চা খেতে তিনি ভালোবাসেন। কিছুদিন আগেও কালার্স চ্যানেলের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে’-র বিচারক ছিলেন মাধুরী। সেখানেও তাঁর অনুরাগীদের সংখ্যা কম ছিল না।

2019 সালে মাধুরীকে শেষবার দেখা গিয়েছিল ‘কলঙ্ক’-এ। এই ফিল্মে তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন আলিয়া ভাট (Alia Bhatt), বরুণ ধাওয়ান (Varun Dhawan), সঞ্জয় দত্ত (Sanjay Dutt) প্রমুখ। খুব শীঘ্রই মাধুরী অভিনীত ওয়েব সিরিজ ‘অনামিকা’ মুক্তি পেতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

Related Articles

Back to top button