BollywoodHoop Plus

Siddharth-Madhuri: রিয়্যালিটি শোয়ের মঞ্চে সিদ্ধার্থ-মাধুরীর যুগলবন্দী, রইলো ভিডিও

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)-র মাদকতায় মুগ্ধ আসমুদ্রহিমাচল। এতগুলি বছর পেরিয়েও মাধুরী ‘মোহিনী’। রণবীর কাপুর (Ranbir Kapoor) থেকে শুরু করে তাবড় নায়করা স্বীকার করেছেন, মাধুরী তাঁদের স্বপ্নের নারী। এবার সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra) হলেন সেই ‘লাকি বয়’ যিনি মাধুরীর সাথে একই মঞ্চে নাচ করার সুযোগ পেলেন।

সম্প্রতি সিদ্ধার্থ মালহোত্র ও মাধুরীর একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, আইকনিক ফিল্ম ‘হাম আপকে হ্যায় কৌন’-এর গান ‘পেহলা পেহলা পেয়ার হ্যায়’-এর সাথে নাচছেন মাধুরী ও সিদ্ধার্থ। ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ সিদ্ধার্থকে ‘লাকি বয়’ বলেছেন। অনেকে নস্টালজিক হয়ে পড়েছেন ভিডিওটি দেখে। ভিডিওতে মাধুরীর পরনে ছিল কালো রঙের ফুলস্লিভ গ্লিটারিং লেহেঙ্গা-চোলি। সিদ্ধার্থ পরেছিলেন কালো শার্ট ও ট্রাউজার। মাধুরী ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, সিদ্ধার্থ একজন খুব ভালো ডান্স পার্টনার।

এর আগে জ্যাকি শ্রফ ( Jacky Shroff)-এর সাথে মাধুরীর আরও একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছিল। সেই রিলে ‘হান্ড্রেড ডেজ’ ফিল্মের গান ‘শুন বেলিয়া’-র সাথে দুজনকে পারফর্ম করতে দেখা গিয়েছিল। 1991 সালে নির্মিত ‘হান্ড্রেড ডেজ’ ফিল্মটি ছিল নব্বইয়ের দশকের হিট থ্রিলারগুলির মধ্যে অন্যতম। মাধুরী রিলটি শেয়ার করে ক্যাপশন দিয়ে তাঁর উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন।

সম্প্রতি রিলিজ করেছে মাধুরীর প্রথম ওয়েব সিরিজ ‘ফেম গেম’। এই সিরিজে মাধুরী অভিনয় করেছেন সুপারস্টার অনামিকার চরিত্রে। হঠাৎই কাউকে কিছু না জানিয়ে অনামিকার উধাও হয়ে যাওয়ার কাহিনী নিয়ে তৈরি হয়েছে ‘ফেম গেম’।

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)