BollywoodHoop Plus

Madhuri Dixit: বোরখার নিচে গরমে ঘেমে গিয়েছিলেন মাধুরী

সম্প্রতি নিজের ডেবিউ ওয়েব সিরিজ ‘দ্য ফেম গেম’-এর প্রোমোশনে ‘দি কপিল শর্মা শো’-য়ে এসেছিলেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)। কথা প্রসঙ্গে উঠে এল মাধুরী অভিনীত ফিল্ম ‘তেজাব’-এর কথা। মাধুরী জানালেন, তিনি বোরখা পরে সিনেমা হলে তেজাব দেখতে গিয়েছিলেন।

‘তেজাব’ রিলিজ করার পর মাধুরীর পরিচিতরা এসে তাঁকে বলেছিলেন, এই ফিল্মে ‘এক দো তিন’ গানটি যথেষ্ট বিখ্যাত হয়েছে। মাধুরী নিজেই জানতেন না, কখন ‘মোহিনী’ রূপে বিখ্যাত হয়ে গিয়েছেন তিনি। মাধুরী তখনও তেজাব দেখেননি। তাই তিনি ঠিক করলেন পরিবারের সদস্যদের সাথে নিকটবর্তী ‘চন্দন’ সিনেমা হলে ফিল্মটি দেখতে যাবেন। সেই মতো বোরখা পরে গিয়েছিলেন মাধুরী। সিনেমা হলটি শীতাতপনিয়ন্ত্রিত হলেও মাঝে মাঝেই এয়ার কন্ডিশন বন্ধ হয়ে যাচ্ছিল। বোরখার নিচে গরমে ঘেমে উঠেছিলেন মাধুরী।

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

এরপর ‘তেজাব’-এ ‘এক দো তিন’ গানটি শুরু হতেই সিনেমা হল ভরে গিয়েছিল সিটিতে। তার সাথেই হচ্ছিল কয়েনের বর্ষা। মাধুরীরা সামনের সারিতে বসেছিলেন। কয়েনগুলির মধ্যে কয়েকটি তাঁদের মাথাতেও এসে পড়েছিল। নিজের খ্যাতি দেখে অত্যন্ত আনন্দিত হয়েছিলেন মাধুরী। এরপর তিনি যখন সিনেমা হল থেকে বেরোতে যাবেন, বোরখা পরিহিত সত্ত্বেও মাধুরীকে চিনে ফেলেন দর্শকরা। অটোগ্রাফ দিতে হয় তাঁকে। কিন্তু এই ঘটনা মাধুরীর মনে গেঁথে গিয়েছিল।

এরপর মাধুরী প্রচুর ফিল্মে অভিনয় করেছেন। কিন্তু তাঁর ‘এক দো তিন’ এখনও সুপারহিট। গানটি গেয়েছিলেন অলকা ইয়াগনিক (Alka Yagnik)। এই গানটি গেয়ে তিনিও বিখ্যাত হয়েছিলেন। ‘এক দো তিন’ কোরিওগ্রাফি করেছিলেন সরোজ খান (Saroj Khan)।

 

View this post on Instagram

 

A post shared by Tala | طلا (@tala.krm)