Hoop PlusBollywoodHoop Viral

‘চকা চক’ গানে সারার সঙ্গে ঠুমকা লাগালেন ‘ডান্সিং কুইন’ মাধুরী, ভাইরাল ভিডিও

নিজের আপকামিং ফিল্ম ‘আতরঙ্গী রে’-র প্রোমোশন নিয়ে চূড়ান্ত ব্যস্ত সারা আলি খান (Sara Ali Khan)। সম্প্রতি রিলিজ করেছে ‘আতরঙ্গী রে’-র প্রথম গান ‘চকা চক’। এই গানে দক্ষিণ ভারতীয় ব্যাকগ্রাউন্ডে নিওন সবুজ শাড়িতে নজর কেড়েছেন সারা। এবার তিনি মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)-র সঙ্গে নাচলেন ‘চকা চক’। সেই ভিডিও ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

সারা ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ‘চানে কে ক্ষেত মে’ ‘চকা চক’ নেচেছেন তিনি ও মাধুরী। শৈশব থেকেই মাধুরীর দ্বারা অনুপ্রাণিত সারা তাঁর সাথে নাচ করে যথেষ্ট উচ্ছ্বসিত। তাঁর সঙ্গে নাচ করার জন্য মাধুরীকে তিনি অনেক ধন্যবাদ জানিয়েছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, সারার পরনে রয়েছে ফ্লোরাল প্রিন্টেড লেহেঙ্গা-চোলি এবং মাধুরী পরেছিলেন পিচ রঙের সালোয়ার-কামিজ। ‘চকা চক’ গানের সঙ্গে ‘চানে কে ক্ষেত মে’-এর হুকস্টেপ ব্যবহার করেছেন মাধুরী ও সারা। 1999 সালে সইফ আলি খান (Saif Ali Khan)-এর সঙ্গে ‘আরজু’ ফিল্মে অভিনয় করেছিলেন মাধুরী। এবার তাঁর মেয়ে সারার সঙ্গে তিনি নাচ করলেন।

আরো পড়ুন -   Kavita Krishnamurti: ভালো গানের কথা কই! বর্তমানের বলিউড গান নিয়ে চূড়ান্ত হতাশ কবিতা কৃষ্ণমূর্তি

আনন্দ এল.রাই (Anand L.Rai)-এর পরিচালনায় ‘আতরঙ্গী রে’-এর ট্রেলার ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছেন নেটদুনিয়ায়। ফিল্মে রিঙ্কু সূর্যবংশীর ভূমিকায় অভিনয় করেছেন সারা। রিঙ্কুর পরিবার সাজাদের সঙ্গে তার প্রেম মেনে নিতে পারে না। একুশ বার বাড়ি থেকে পালানোর পরেও পরিবারের হাতে ধরা পড়ে রিঙ্কু। তাকে জোর করে বিষ্ণুর সঙ্গে বিয়ে দিয়ে দেওয়া হয়। কিন্তু একসময় বিষ্ণুকে ভালোবেসে ফেলে রিঙ্কু। কিন্তু অপরদিকে সাজাদকেও ভালোবাসে সে। রিঙ্কুর মনে হয়, সে কি দুজন পুরুষকেই একসঙ্গে তার জীবনে পেতে পারে না!

আরো পড়ুন -   দীর্ঘ ৬ মাস পর মেয়ে ভামিকার ছবি প্রকাশ্যে আনলেন বিরাট-অনুষ্কা

2020 সালে ‘আতরঙ্গী রে’-র শুটিংয়ের সময় বিতর্ক শুরু হয়েছিল। সাজাদের চরিত্রে অক্ষয়কুমার (Akshay Kumar) ও বিষ্ণুর চরিত্রে ধনুশ (Dhanush) অভিনয় করেছেন। সারার সঙ্গে অক্ষয় ও ধনুশের বয়সের পার্থক্য নিয়ে পরিচালককে কটাক্ষ করতে শুরু করেছিলেন নেটিজেনদের একাংশ। কিন্তু আনন্দ বলেছিলেন, একসময় অনুরাগীরা তাঁর দৃষ্টিভঙ্গি বুঝতে পারবেন। কার্যতঃ তাই ঘটেছে।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Related Articles

Back to top button