Hoop PlusRegional

Mahesh Babu: প্রিয়জনকে হারালেন দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু, করোনা আক্রান্ত হওয়ায় হলনা শেষ দেখা

দক্ষিণী সিনে জগতে মহেশ বাবু এক জনপ্রিয় নাম। তার বোল্ড লুক, মিষ্টি হাসি আর দক্ষ অভিনয়ে মুগ্ধ সিনে প্রেমীরা। অথচ, এই অভিনেতাই করোনা আক্রান্ত। দিন দুয়েক আগে করোনা আক্রান্ত হয়েছেন মহেশ বাবু। বর্তমানে নিভৃতবাসে রয়েছেন তিনি, কিন্তু এর মধ্যেই পেলেন দুঃসংবাদ।

মহেশ বাবুর দাদা রমেশ বাবু সদ্য প্রয়াত হয়েছেন। তিনি নিজেও একজন প্রযোজক এবং অভিনেতা। বহুদিন ধরে অসুস্থ হয়ে ছিলেন রমেশ বাবু। অবশেষে মাত্র ৫৬ বছর বয়সে শনিবার রাতে মারা যান রমেশ বাবু। ঠিক কী হয়েছিল রমেশ বাবুর?

আরো পড়ুন -   বিয়ে নিয়ে তুমুল বিতর্ক, চুপিসারে কার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন প্রভুদেবা!

জানা যায়, দীর্ঘদিন ধরে লিভারের সমস্যায় ভুগছিলেন মহেশ বাবুর দাদা রমেশ বাবু। এরপর আচমকা অসুস্থ হয়ে যান এবং রাতারাতি দেহত্যাগ করেন। তার শেষ যাত্রায় উপস্থিত থাকতে পারেননি মহেশ বাবু নিজে। তবে, রমেশ বাবুর মৃতদেহর শেষশ্রদ্ধা জানানোর জন্য তাঁর মরদেহ প্রথমে নিয়ে যাওয়া হয় পদ্মালয়া স্টুডিয়োতে। এরপর তার শেষ ক্রিয়া হয়। এদিন, মহেশ বাবু সোশ্যাল মিডিয়া মারফৎ জানান, গভীর দুঃখের সঙ্গে আমাদের প্রিয় ঘট্টমানেনি রমেশ বাবু গারুর প্রয়াণের কথা জানাচ্ছি। তিনি সারা জীবন আমাদের হৃদয়ে বাস করবেন।’ (Mahesh Babu brother Ramesh Babu death)

প্রসঙ্গত, ১৯৭৪ সালে আল্লুরি সীতারামারাজু ফিল্ম দিয়ে সিলভার স্ক্রিনে পা রাখেন রমেশ বাবু। এরপর তিনি ছবি প্রযোজনার দিকে এগিয়ে যান। অর্জুন, অথিধি, দুকোড়ু, আগাড়ুর মতো বেশ কয়েকটি ছবি তৈরি করেন প্রয়াত রমেশ বাবু, এবং এর প্রত্যেকটিতে মহেশ বাবু নায়ক হয়েছেন ( Mahesh Babu brother Ramesh Babu death).

আরো পড়ুন -   বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দক্ষিণী সুপারস্টার বিষ্ণু, পাত্রী জনপ্রিয় বাঁহাতি ব্যাডমিন্টন প্লেয়ার

Related Articles

Back to top button