Hoop ViralHoop StoryHoop Video

Ranu Mondal: মেক-আপ আর্টিস্ট ডেকে সেজেগুজে কোথায় চললেন রানাঘাটের রানু মন্ডল! ভাইরাল ভিডিও

রানাঘাটের রানু মন্ডল এখন সোশ্যাল মিডিয়ায় হট টপিক। তার নিত্যদিনের নানান রকম কোন কর্মকান্ড যেগুলো ইউটিউবাররা গিয়ে ভিডিও করেন, সেগুলোই আপাতত চারিদিকে ঘুরে বেড়াচ্ছে। অবশ্যই তাকে মানসিক ভারসাম্যহীন বলে অনেকেই মনে করেন। তবে অনেকেই আবার তার গলার প্রশংসা করেন। নানান রকম ভারসাম্যহীন কথা বলার পাশাপাশি তিনি মাঝে মধ্যে দু’একটি গানের লাইন ও গুনগুন করে ওঠেন। তবে শুধু গান নয়, তিনি ইউটিউবার যুবক-যুবতীদের সঙ্গে মজার ছলে মাঝে মাঝে মেতে ওঠেন।

আরো পড়ুন -   হট শরীরচর্চার মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

সম্প্রতি একজন ইউটিউবার যুবক যিনি ‘অ্যাবলেজ ভাই’ নামে পরিচিত। তিনি রানুদির বাড়িতে গিয়েছিলেন। তবে তিনি এক মেকআপ আর্টিস্ট বান্ধবীকেও নিয়ে গিয়েছিলেন। সেই মেক আপ আর্টিস্ট বান্ধবীর প্রধান কাজ ছিল রানুদি-কে একেবারে সুন্দর করে সাজিয়ে দেওয়া। তবে সেদিন রানুদির কোথাও একটা যাওয়ার ছিল হয়তো কোথাও গানের অনুষ্ঠান বা কোন নিমন্ত্রণ ছিল। সেই জন্যই রানুদিকে সুন্দর করে সাজিয়ে দেওয়া হয়েছে। তবে ভিডিওটিতে একেবারে শেষে গেলে দেখা যায় ‘লিপস্টিকটা একটু গাঢ় হয়ে গেছে’, এমনটাই স্পষ্ট আপত্তি জানিয়েছে রানু দি।

আরো পড়ুন -   Ranu Mondal: 'এখনই কফি চাই, যাও দুধ আনো'- ইউটিউবারকে ধমকানি রানু মন্ডলের, ভাইরাল ভিডিও

কয়েকদিনের জন্য তিনি একটুখানি উন্নতির মুখ দেখেছিলেন। তার পরেই কিন্তু আবারও তার সেই একই জীবন। বর্তমানে কেউ গেলে তার জন্য খাবার-দাবার নিয়ে গেলে, তবে তার একটুখানি দিন ভালো চলে, তাদের সঙ্গে একটু গল্প করে, আড্ডা মারেন। কিন্তু মাঝে মধ্যে এমন এমন কথা বলেন, যার জন্য কিন্তু তার প্রতি নেটিজেনরা যথেষ্ট ক্ষুব্ধ। সে যাই হোক, তিনি যেহেতু মানসিকভাবে সুস্থ নয়, একথা মেনে নেওয়া যেতেই পারে। সেই কথা মাথায় রেখেই, এই ধরনের কথা গুলোকে খুব একটা মনে না নেওয়াই ভালো।

আরো পড়ুন -   প্রেমিকের নাকে মিষ্টি কামড়, উষ্ণ ভালবাসায় ডুব দিলেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

Hoophaap এর পাতায় দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button