ভেজা চুল, পরনে সুইমিং স্যুট নজরকাড়া চাহনি, এই বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী মালাইকা

একের পর এক বিকিনি ছবিতে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন বলি – কুইনরা। সকাল থেকেই সব বলি-ডিভারা তাদের অনুরাগীদের উদ্দেশ্যে ছুঁড়ছেন আজকের দিনের নানান শুভেচ্ছাবার্তা। তাতে পিছিয়ে নেই বলিউডের আইটেম গার্ল মালাইকা অরোরাও। আধ খোলা সুইমিং কস্টিউম, ভেজা চুল, সুইমিং পুল থেকেই পোজ দিচ্ছেন মালাইকা। উফ! সেক্সি লুকে নজর কেড়েছে তাঁর অনুরাগীদের। সঙ্গে জানিয়েছেন শুভ দিনের শুভেচ্ছাবার্তা। মুহূর্তে সেই ছবির পছন্দের সংখ্যা ছাড়িয়েছে প্রায় ২ লাখের ওপর।

মালাইকার চাবুকের মত ফিগারে মনে হচ্ছে তাঁর বয়স কমে পৌঁছেছে বিশের দোরগোড়ায়। স্বামী আরবাজ খানের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ হয়েছে অনেক আগেই।তাদের আরহান নামে একটি পুত্র-সন্তান রয়েছে। তার বোন অমৃতা অরোরা একজন বলিউড অভিনেত্রী। তার প্রাক্তন স্বামী আরবাজ খানের ভাই সালমান খান খ্যাতিমান বলিউড নায়ক, আরেক ভাই সোহেল খানও বলিউডে অভিনয় করেছেন। তাঁর ফিগারের রহস্য জানতে চায় তাঁর অনেক ভক্তরাই।

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পরই তাঁর সঙ্গে সম্পর্ক হয় অভিনেতা অর্জুন সিং এর। বর্তমানে অর্জুন-মালাইকার প্রেমের কথা আর কারোর অজানা নয়। তাঁরা কবে বিয়ে করবেন এনিয়ে মানুষের কৌতুহলের অন্ত নেই। বর্তমানে অর্জুন-মালাইকা একসঙ্গেই থাকেন বলেও শোনা যায়। সম্প্রতি শোনা যাচ্ছিল, লকডাউনের মধ্যেই বলিউডের এই লাভবার্ড বিয়ে সেরে ফেলেছেন। কিন্তু এটি নিছকই একটি জল্পনা ছিল। তা পরিষ্কার করে জানিয়েও দিয়েছেন অভিনেতা নিজে। এখন তারা সবচেয়ে বলিউডের অন্যতম হট জুটি। বর্তমানে তাদের অর্জুনের ৩৩ এবং মালাইকার ৪৭। তবুও নায়িকার বয়স মনে হয় কুড়ির নিচেই। অর্জুনের থেকে মালাইকার বয়সের হেরফের অনেকটা হলেও তাদের প্রেমে কিন্তু তার কোনও প্রভাবই পড়েনি।

আজা মেরি জান, বিচ্ছু, হ্যালো ইন্ডিয়া হাউসফুল (২০১০), হ্যাপি নিউ ইয়ার (২০১৪) নাচ বালিয়ে প্রভৃতি মুভিতে বিশেষ অতিথি হিসেবে কাজ করেছেন মালাইকা। বিশেষত মালাইকা বলিউডে ডান্সিং ডিভা বলেই পরিচিত। অসাধারণ নাচের আইটেম গার্ল এখনও কাঁপিয়ে যাচ্ছেন বলিউড। সম্প্রতি তিনি জী টিভির একটু ডান্সিং রিয়েলিটি শো এর জার্জ।

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)