Hoop PlusBollywood

Malaika-কে সারাজীবন এভাবেই দেখতে চান, প্রেমিকার জন্মদিনে মনের কথা জানিয়ে দিলেন Arjun

করোনা অতিমারীর আগে গত বছর শোনা গিয়েছিল, অর্জুন কাপুর (Arjun Kapoor) ও মালাইকা অরোরা (Malaika Arora) বিয়ে করতে চলেছেন। কিন্তু করোনা অতিমারীর সময় থেকে তাঁদের বিয়ের জল্পনা ধামাচাপা পড়ে যায়। তবে প্রায়ই একসঙ্গে তাঁদের সময় কাটাতে দেখা যায়। সম্প্রতি মালাইকার জন্মদিনে তাঁকে দেখা গেল অর্জুনের বাড়িতে প্রবেশ করতে।

সাদা রঙের ফুলস্লিভ শর্ট পোশাকে বরাবরের মতোই সুন্দরী লাগছিল মালাইকাকে। পাপারাৎজিদের দিকে একবার হাত নেড়ে তিনি ঢুকে গেলেন অর্জুনের বাড়িতে। চলতি বছরে 48-এর কোঠায় পা দিলেন মালাইকা। মালাইকার জন্মদিনে তাঁকে ইন্সটাগ্রামে শুভেচ্ছা জানিয়ে অর্জুন লিখেছেন, শুধুমাত্র জন্মদিন নয়, মালাইকা যেন সারা জীবন হাসিমুখে থাকেন। তার সঙ্গেই অর্জুন শেয়ার করেছেন তাঁদের একটি অন্তরঙ্গ ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

মালাইকা ও অর্জুনের অসমবয়সী সম্পর্ক নিয়ে বরাবর ট্রোল হতে হয়েছে মালাইকাকে। এর আগে মালাইকার সঙ্গে আরবাজ খান (Arbaaz Khan)-এর বিয়ে হয়েছিল। বহুদিনের দাম্পত্যে চিড় ধরিয়েছিল আরবাজের পরকীয়া সম্পর্ক এবং ক্রিকেট বেটিং। বেটিং-এর নেশায় আরবাজ বেআইনী কাজ করা শুরু করেছিলেন। মালাইকা ও তাঁর পরিবার আরবাজকে বোঝানোর চেষ্টা করলেও আরবাজ তা শোনেননি। এরপরেই 2019 সালে বিবাহ বিচ্ছেদ হয় মালাইকা ও আরবাজের। তবে তাঁদের একমাত্র পুত্রসন্তান আরহান খান (Arhaan Khan) মায়ের সঙ্গে থাকতে পছন্দ করেন। এই মুহূর্তে তিনি ভারতের বাইরে পড়াশোনার জন্য পাড়ি দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

মালাইকা ও অর্জুনের সম্পর্ক থাকলেও কাপুর পরিবারের কোনো অনুষ্ঠানে নিমন্ত্রিত থাকেন না মালাইকা। তা নিয়ে সম্প্রতি কামাল আর খান (Kamal R. Khan) কটাক্ষ করলেও কাপুর পরিবারের তরফে কেউ কোনো প্রতিক্রিয়া জানাননি। তবে মালাইকার সঙ্গে অর্জুনের ভাই-বোনদের যথেষ্ট ভালো সম্পর্ক রয়েছে।

Related Articles

Back to top button