Hoop PlusBollywood

Malaika Arora: একটুর জন্য লজ্জার হাত থেকে রেহাই পেলেন অভিনেত্রী মালাইকা অরোরা!

একটুর জন্য, আর একটুর জন্য ড্রেসে নোংরা লাগেনি, একটুর জন্য মিনি ড্রেস দুষ্টুমি করে উপরে উঠে যায়নি, আর একটুর জন্য পা টা মচকে যায়নি। এই পুরো ব্যাপারটা হতে পারতো যদি না কেউ এসে হাত ধরে রক্ষা করতো। এমনিতেই অমন ধিংগী লম্বা, পরনে বিকিনি ও তাতে একেবারে মিনি ড্রেস, পায়ে ইয়া হিল জুতো, সব মিলিয়ে পা পিছলে পড়ে গেলে সোজা হাসপাতাল।

কথা হচ্ছে মালাইকা অরোরা প্রসঙ্গে। তিনি ভীষণ ফ্যাশন সচেতন। একেক সময় তাকে একেক অবতারে দেখা যায়। বয়স তার ৫০ ছুঁই ছুঁই কিন্তু বোঝার উপায় নেই। গ্ল্যামার ও যৌবন দুইই একেবারে তরতাজা। সঠিক খাদ্যাভ্যাস, নিয়মিত যোগাসন ও জিম তার শরীরের গঠন ও যৌবনের জৌলুস ধরে রেখেছে।

তাহলে, মালাইকা হঠাৎ পড়ে যাচ্ছিলেন কেন? উনি এসেছিলেন করিশ্মা কাপুরের হাউস পার্টিতে যেটা বলিউড সেলিব্রিটিদের বাড়িতে হামেশাই হয়ে থাকে। তারা মাঝে মধ্যেই হাউস পার্টি দিয়ে থাকেন। একেবারে ঝিকিমিকি লুকে মালাইকা গাড়ি থেকে নামেন, নামা মাত্রই মুম্বাইয়ের পাপারাজ্জিরা ডাকা শুরু করেন ‘মালাইকা মালাইকা’।।।। ব্যাস তক্ষুনি ব্যালান্স হারান এই সুপার মডেল তথা অভিনেত্রী। নিজেকে অবশ্য সামলেও নেন, এবং মাস্ক খুলে হাসি মুখে পোজ দেন তিনি।

সেলিব্রিটি ফলিং (Celebrity falling) হামেশাই হয়ে থাকে, কোনো শোতে এসে হয়তো কারোর ড্রেস সরে গেলো, কিংবা কেউ পড়ে গেলো। মালাইকার ওয়ার্ডরোব ম্যলফাংশান বহুবার হয়েছে। কখনো তার ড্রেস সরে গিয়ে ঊর্ধ্বাঙ্গ বেরিয়ে গিয়েছে তো কখনো গোপন অংশ। তবে, মালাইকা জানেন কিভাবে পরিস্থিতি সামাল দিতে হয়। এবারেও নিজেকে সামলে নেন একগুচ্ছ ক্যামেরার সামনে।