BollywoodHoop Plus

Malaika Arora: তিনটি গাড়ির একে অপরের সাথে ধাক্কা, দুর্ঘটনায় জখম মালাইকা আরোরা, ভর্তি হাসপাতালে

শনিবার সন্ধ্যায় দুর্ঘটনার কবলে পড়েন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। অভিনেত্রীর গাড়ি মহারাষ্ট্রের খোপোলিতে এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার সম্মুখীন হয়। জানা গেছে, মালাইকা সামান্য আহত হয়েছেন এবং তাকে সঙ্গে সঙ্গে কাছের অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

“মুম্বই-পুনে এক্সপ্রেসওয়ের ৩৮ কিলোমিটার পয়েন্টে দুর্ঘটনাটি ঘটেছে যাএকটি দুর্ঘটনা প্রবণ এলাকা। তিনটি গাড়ি একে অপরের সাথে ধাক্কা লেগে তিনটি গাড়িই ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনার পরপরই বাইক আরোহীরা দ্রুত গতিতে পালিয়ে যায় এবং তাই কী ধরনের আঘাত পেয়েছে তা স্পষ্ট নয়। আমাদের বলা হয়েছে যে সকলেই খুব ছোটখাটো আঘাত পেয়েছে,” একটি সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুসারে খোপোলি থানার পুলিশ পরিদর্শক শিরীষ পাওয়ার বলেছেন।

যদিও পুলিশ আপাতত মামলাটি তদন্ত করছে, পরে একটি এফআইআর দায়ের করা হবে। “আমরা তিনটি গাড়ির রেজিস্ট্রেশন নম্বর পেয়েছি এবং এখন আসলে কী ঘটেছে তা বোঝার জন্য আমরা মালিকদের সাথে যোগাযোগ করব। বর্তমানে, আমরা ঘটনার একটি উল্লেখ করেছি এবং দুর্ঘটনাটি কীভাবে ঘটেছে এবং কার দোষ ছিল তা তদন্ত করার পরে একটি এফআইআর নথিভুক্ত করা হবে, “খোপোলি থানার সহকারী পুলিশ পরিদর্শক হরেশ কালসেকার এই কথাই জানিয়েছেন সংবাদমাধ্যমকে।

অভিনেত্রীর বোন অমৃতাও এটি নিশ্চিত করেছেন যে মালাইকা আরোরা এখন সুস্থ হয়ে উঠছেন। অমৃতা বলেন, মালাইকার শারীরিক অবস্থা আগের থেকে এখন ভালো হচ্ছে।