Hoop PlusBollywood

Malaika Arora: ক্যামেরার সামনে পোশাক বিভ্রাট, একটুর জন্য লজ্জার হাত থেকে রেহাই পেলেন মালাইকা

নাম মালাইকা অরোরা (Malaika Arora), বয়স ৪৮ এর ঘরে। যৌবন তার ভরপুর। তাকে দেখে বোঝার উপায় নেই এই বয়সেও যৌবন ধরে রাখা কিভাবে সম্ভব! এক সন্তানের মা তিনি, ডিভোর্সী এবং বর্তমান প্রেমিকা নিয়ে দুরন্ত জীবন। এর মাঝেও তার বোল্ড উপস্থিতি চোখে রীতিমত নেশা লাগায়।

সম্প্রতি মালাইকার পাবলিক অ্যাপিয়ারেন্স দেখলে আপনার চক্ষু চড়ক গাছ হবেই হবে। কারণ, সুঠাম স্তন যুগল সকলেই চায়, মেয়েরাও এবং পুরুষরাও। মালাইকা হলেন এর জ্বলন্ত উদাহরণ। নিয়মিত যোগা, দৌড়, শরীর চর্চা তাকে সুঠাম শরীর ধরে রাখতে সাহায্য করেছে। নাহ, সিনেমায় তাকে আজকাল মোটেই দেখা যায় না বরং বিভিন্ন ফ্যাশন শো বা রিয়্যালিটি শোতে তার উপস্থিতি থাকে চোখে পড়ার মতন।

আরো পড়ুন -   বৃহল্লনাদের আশীর্বাদ নিয়েই নতুন জীবন শুরু করলেন আদিত্য, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

Malaika Arora: ক্যামেরার সামনে পোশাক বিভ্রাট, একটুর জন্য লজ্জার হাত থেকে রেহাই পেলেন মালাইকা- HoopHaap

একটা হলুদ ড্রেসে মালাইকা উপস্থিত। অবশ্যই আপনার ঘরে বা মোবাইল ফোনে তিনি আসছেন না। সম্প্রতি, পাপরাজ্জিদের ক্যামেরায় ধরা দেন মালাইকা। তার ড্রেস, উষ্ণ আবেদন, শরীরের যৌন আবেদন যে কাউকে বোল্ড আউট করে দিতে পারে। তার হাঁটুর বয়সী নায়িকারাও মালাইকার রূপে, লাবণ্যে, এবং ফিটনেসে কাবু। এই বয়সেও এভাবে শরীর ধরে রাখা যায়!

আরো পড়ুন -   বেশি 'পাঙ্গা' নিতে এসো না! কৃষক আন্দোলন নিয়ে কঙ্গনাকে একহাত মিকা সিংয়ের

ব্যাপারটা হল,সম্প্রতি এক ফ্যাশন শোয়ে অংশ নিয়েছিলেন মালাইকা। এবার তাকে দেখে একদল পাপারাৎজি তেড়ে আসে ছবির জন্য। মালাইকার পরনে ছিল হলুদ রঙের হাফ অফ শোল্ডার ড্রেস। ক্যামেরা দেখে পোজ দিতে গিয়েই ঘটে বিপত্তি। হটাৎ করেই তার বুকের থেকে ড্রেস ছিটকে যায়। ব্যাস, ক্যামেরার পুরো ফোকাস মালাইকার বহির্ভূত শরীরের ভাঁজে। ফিনফিনে হলুদ ড্রেসের পাশ দিয়েই উন্মুক্ত হল সুঠাম স্তন!

 

View this post on Instagram

 

A post shared by Click N likes (@clicknlikes)

Related Articles

Back to top button