BollywoodHoop Plus

Malaika Arora: আমি যোদ্ধা: মালাইকা অরোরা

কিছুদিন আগেই মালাইকা অরোরা (Malaika Arora) গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন। তবে আঘাত গুরুতর না হওয়ার কারণে একদিন হাসপাতালে রেখে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু উদ্বিগ্ন ছিলেন তাঁর অনুরাগীদের একাংশ। মালাইকার বোন অমৃতা (Amrita Arora) এবং বয়ফ্রেন্ড অর্জুন কাপুর (Arjun Kapoor) প্রায় সবসময়ই তাঁর সাথে ছিলেন। এই দুর্ঘটনার ফলে কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন মালাইকা। তবে আবার ফিরেও এলেন রাজকীয় ভাবে, মালাইকা স্টাইলে।

শনিবার ইন্সটাগ্রামে একটি পোস্ট করে মালাইকা জানান তাঁর দুর্ঘটনার বিবরণ। এছাড়াও তাঁর কঠিন সময়ে তাঁর পাশে থাকার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। এর সাথেই নিজের একটি ছবি শেয়ার করেছেন মালাইকা। সেখানে তাঁকে দেখা যাচ্ছে, একটি জানলার ধারে বসে থাকতে। মালাইকা লিখেছেন, তাঁর সাথে যা ঘটেছে, তা এখনও বিশ্বাস করতে পারছেন না তিনি। তাঁর মনে হচ্ছিল যেন ফিল্মের শুটিং চলছে। তবে দুর্ঘটনার পর তাঁর কাছের মানুষদের নিজেকে পেয়ে সত্যিই ভালো লাগছে তাঁর। তাঁর কর্মচারী, হাসপাতালের চিকিৎসক ও তাঁর পরিবারের সবাই তাঁর কাছে দেবদূতের মতো বলে জানিয়েছেন মালাইকা। সকলের মাঝে থেকে তিনি নিজেকে বিপন্মুক্ত মনে করছেন।

মালাইকা জানিয়েছেন, তিনি এই মুহূর্তে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। তাঁর চিকিৎসক জানিয়েছেন, চিন্তার কোনো কারণ নেই। খুব শীঘ্রই তিনি সুস্থ হয়ে কাজে ফিরতে পারবেন। মালাইকার মতে, তিনি একজন যোদ্ধা। খুব শীঘ্রই তিনি নিজের অবতারে ফিরবেন।

দুর্ঘটনার দিন পুণেতে একটি ফ্যাশন শোয়ে গিয়েছিলেন মালাইকা। ফেরার পথে মুম্বই-পুণে হাইওয়ে খোপোলির কাছে মালাইকার গাড়ি, দুটি গাড়ির মাঝখানে চলে আসে। মালাইকার গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারেন সামনে দাঁড়িয়ে থাকা তিনটি গাড়িকে। অত্যন্ত জোরে ঝাঁকুনি দিয়ে দাঁড়িয়ে পড়ে মালাইকার গাড়ি। ফলে চোট পান মালাইকা। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে জানা যায়, গাড়ির ভিতর মাথায় বালিশ থাকার জন্য মালাইকার মাথায় চোট লাগেনি।

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)