Hoop PlusBollywood

Arjun-Malaika: মালাইকা আমাকে আনন্দে রাখে: অর্জুন কাপুর

অর্জুন কাপুর (Arjun Kapoor) ও মালাইকা অরোরা (Malaika Arora)-র সম্পর্কের কথা কারো অজানা নয়। একটা সময় অনেকের ধারণা হয়েছিল তাঁরা দুজনে লিভ-ইনে থাকছেন। কিন্তু আদতে তা নয়। কারণ কিছুদিন আগে মালাইকাকে জন্মদিন পালন করতে দেখা গিয়েছে অর্জুনের বাড়িতে। এবার একসঙ্গে তাঁদের দেখা গেল দিওয়ালি পালন করতে। সম্প্রতি অনিল কাপুর (Anil Kapoor)-এর বাড়ির দিওয়ালি পার্টিতে অংশগ্রহণ করেছিলেন মালাইকা ও অর্জুন।

আরো পড়ুন -   Amitabh Bachchan: ‘টাকা পাই তাই করি’, পান মশলার বিজ্ঞাপন নিয়ে মুখ খুললেন বিগ-বি

সেই দিওয়ালি পার্টির একটি ছবি শেয়ার করেছেন অর্জুন। মালাইকার পরনে রয়েছে গোলাপি শাড়ি ও সবুজ রঙের স্লিভলেস ব্লাউজ। কালো রঙের কুর্তা পরেছেন অর্জুন। ছবিটি শেয়ার করে অর্জুন লিখেছেন, মালাইকা তাঁর বোকা বোকা কথা শুনে হাসেন, আনন্দে থাকেন অর্জুন। সম্প্রতি একটি সাক্ষাৎকারেও মালাইকার প্রশংসা করেছিলেন অর্জুন। তিনি বলেছিলেন, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে তিনি খুব একটা কথা বলতে চান না। কারণ তাঁর মনে হয় তাঁর সঙ্গীকে সম্মান করা উচিত। তাছাড়া মালাইকার একটা অতীত রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে অর্জুন জানেন, ব্যক্তিগত জীবন জনসমক্ষে আসার পর তা খুব একটা ভালো থাকেনি। শিশুদের উপরেও তার নেতিবাচক প্রভাব পড়ে। এই কারণে তিনি একটি গন্ডীর মধ্যে থাকার চেষ্টা করেন। মালাইকাও তাতেই স্বচ্ছন্দ। তাঁর কেরিয়ার ব্যক্তিগত সম্পর্কের উপর নির্ভরশীল নয়। ফলে মালাইকাকে তিনি সময় দিতে চান, সম্মান দিতে চান।

আরো পড়ুন -   পদ্ম শিবিরে নাম লেখালেন যশ দাশগুপ্ত, দিলীপ ঘোষের বিরুদ্ধে বিস্ফোরক টুইট নুসরতের

মালাইকার কাছাকাছি থাকার জন্য বান্দ্রায় কয়েক মাস আগে নতুন ফ্ল্যাট কিনেছেন অর্জুন। একসময় শোনা গিয়েছিল, অর্জুনের পরিবার নাকি মালাইকাকে মেনে নিতে পারছেন না। কিন্তু এবার অনিল কাপুরের দিওয়ালি পার্টিতে মালাইকার আগমনের ঘটনা সব প্রশ্নের উত্তর দিয়ে দিল।

আরো পড়ুন -   সাদা সোয়েটার ক্রপ টপে উন্মুক্ত নাভি, ফের চর্চায় এলেন শাহরুখ কন্যা সুহানা

Related Articles

Back to top button