Bengali SerialHoop Plus

Manali Dey: রাজনৈতিক উচ্চাকাঙ্খা নেই, তবু কেন মমতার ঘনিষ্ঠ মানালি!

এখনও তিনি দর্শকদের কাছে তাঁদের প্রিয় ‘মৌরী’। স্টার জলসার শুরুর দিকে রবি ওঝা (Rabi ojha) নির্মিত সিরিয়াল ‘বৌ কথা কও’ রাতারাতি স্টার বানিয়ে দিয়েছিল মানালি (Manali Manisha Dey)-কে। এই মুহূর্তে লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)-এর চিত্রনাট্য দ্বারা নির্মিত সিরিয়াল ‘ধুলোকণা’-য় তিনি ফুলঝুরি। ফুলঝুরি ও লালনের প্রেমকাহিনী দর্শকদের যথেষ্ট পছন্দের। তবে এর আগে লীনার আরও একটি সিরিয়াল ‘নকশী কাঁথা’-য় অভিনয় করেছিলেন মানালি।

মানালি জানালেন, ‘ধুলোকণা’ তুলে ধরছে বিভিন্ন শ্রেণীর গল্প। বড় বাড়ি ও বস্তি উভয়ই রয়েছে। ফুলঝুরিকে মানুষ পছন্দ করছেন। পছন্দ করছেন লালন-ফুলঝুরি জুটিকেও। তবে এখনও অবধি মানালি অভিনীত চরিত্রগুলি পর্যালোচনা করলে দেখা যায়, মাটির কাছাকাছি চরিত্রে তাঁকে দেখতে পছন্দ করছেন দর্শকরা। মানালি মনে করেন, কোনো চরিত্র দেখে যদি দর্শকদের মনে হয়, এটি তাঁর পাশের বাড়ির মেয়ের গল্প, তবেই সেটা তাঁদের কাছের হতে পারে। কিন্তু মানালি বলেছেন, চরিত্রগুলি এক ধরনের হলেও ম্যাচিওরিটি আলাদা। সিরিয়ালের গল্পে নারীচরিত্রের বিয়ে হলেও সব বধূর চরিত্র এক নয়।

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

2020 সালে পরিচালক অভিমন‍্যু মুখার্জী (Abhimanyu Mukherjee)-কে বিয়ে করেছেন মানালি। অভিমন‍্যুর ফিল্মে কাস্ট হওয়ার জন্য তিনিই শেষ বিকল্প বলে মনে করেন মানালি। অভিমন‍্যুর পরিচালিত ফিল্ম ‘লকডাউন’-এ অভিনয় করেছেন মানালি। তিনি ক্লান্ত হয়ে পড়লে অভিমন‍্যুই তাঁকে মোটিভেট করেন। মানালি জানালেন একটি ঘটনার কথা। একদিন তাঁর শুটিংয়ে যেতে ইচ্ছা করছিল না। কিন্তু অভিমন‍্যু বলেছিলেন, ফিল্মের সঙ্গে অনেকের রোজগার জড়িয়ে আছে। এমনকি মানালির সিরিয়াল নিয়ে ভালো-মন্দ ফিডব্যাক দেন অভিমন‍্যু।

তৃণমূল কংগ্রেসের সমর্থক হিসাবে মানালিকে প্রায়ই শাসকদলের মঞ্চে দেখা গেলেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-র প্রতি রয়েছে মানালির ব্যক্তিগত শ্রদ্ধা। কারণ মানালির মায়ের মৃত্যুর পর তিনিই ছিলেন মানালির পাশে। তবে মানালির রাজনৈতিক উচ্চাকাঙ্খা নেই। গত বছর বিধানসভা নির্বাচনে টলিউড দুটি রাজনৈতিক শিবিরে ভাগ হয়ে গিয়েছিল। মানালির মতে, অভিনেতাদের রাজনীতিতে আসা নতুন নয়। তবে কারও রাজনৈতিক মতামত নিয়ে কথা বলতে নারাজ মানালি। আপাতত তিনি সিরিয়ালের পাশাপাশি ফিল্ম ও ওটিটির কাজ নিয়ে ব্যস্ত থাকতে চান।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)