Bengali SerialHoop Plus

Manasi Sinha: আচমকাই মুখবদল! জনপ্রিয় ধারাবাহিক থেকে সরে এলেন উর্মির ‘ছোট ঠাম্মি’

মানসী সিনহা বহুদিন ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। দীর্ঘ সময় ধরে ছোটপর্দায় নানা চরিত্রে অভিনয় করেছেন। তিনি যে চরিত্রেই ধরা দেন না কেন তাই হয়ে ওঠে দর্শকদের মনের অত্যন্ত কাছের। তাকে ছাড়া জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ’ হয় ভাবা যায় না। উর্মি আর উর্মি ছোট ঠাম্মি মিলে যেন একটি বৃত্ত সম্পন্ন করে। সরকার বাড়ির অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য তিনি। তার এই চরিত্রটিকে দর্শক সাদরে গ্রহণ করেছেন। দর্শকদের এত ভালোবাসা থাকা সত্ত্বেও আচমকাই মানসী সিনহা সরে এলেন ধারাবাহিক থেকে।

তবে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের অনুরাগীদের মন খারাপ করার মতো কোনো কারণ নেই। অভিনেত্রী মানসী সিনহাকে সেখানে চুটিয়ে অভিনয় করতে দেখা যাচ্ছে এবং ভবিষ্যতে দেখা যাবেও। তবে কোন ধারাবাহিক থেকে সরে আসলেন অভিনেত্রী?

সান বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক কন্যাদান। সেখানে খলচরিত্রে অভিনয় করতেন মানসী সিনহা। মন্দিরা দেবী দর্শকদের অত্যন্ত পছন্দের একটি চরিত্র। ধারাবাহিকে চিত্রনাট্যে তার গুরুত্ব অপরিসীম। কিন্তু আজ থেকে আর তাকে সেই ধারাবাহিকে দেখা যাবে না। তার পরিবর্তে এই ধারাবাহিকে আসছেন ছোট পর্দার অন্যতম সেরা খল নায়িকার স্বাগতা মুখোপাধ্যায়। দুর্গা ধারাবাহিকের দামিনী থেকে তার খলনায়িকা হিসেবে আকাশছোঁয়া জনপ্রিয়তা।

তবে ধারাবাহিকটির অনুরাগীদের মতে অভিনেত্রী মানসী সিনহা মন্দিরা দেবী চরিত্রটিকে একটি অন্য জায়গায় নিয়ে গিয়েছিলেন। তাকে ছাড়া মন্দিরা দেবী চরিত্রটি ভাবা খুব কঠিন কাজ। তবুও তাদের বিশ্বাস অভিনেত্রী স্বাগতা মুখোপাধ্যায় এই চরিত্রের মাধ্যমে দর্শকদের কাছে সমান ভালোবাসা পাবেন। কিন্তু মাঝপথে ধারাবাহিকে আচমকা ছেড়ে আসার কারণ এখনো স্পষ্ট করেননি অভিনেত্রী মানসী সিনহা। হয়তো আসন্ন কোন ধারাবাহিকে তিনি অত্যন্ত গুরুত্ব একটি চরিত্রে অভিনয় করবেন বলেই তার ডেট পাওয়া মুশকিল হচ্ছিল বলেই সরে আসতে হয়েছে বলেই মনে করছেন অনেকে।