Hoop PlusReality show

Lock Upp: জোর করে গর্ভপাত করিয়েছেন নামী পরিচালক, মন্দানার অতীত শুনে কেঁদে ফেললেন কঙ্গনা

একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এ এই মুহূর্তে উল্লেখযোগ্য প্রতিযোগীদের মধ্যে একজন হলেন ইরানী অভিনেত্রী মন্দানা করিমি (Mandana Karimi) যাঁকে কয়েক বছর আগে বিগ বসের ঘরে দেখা গিয়েছিল। সেই সময় তাঁর সহ-প্রতিযোগীরা তাঁর নাম ‘মন্দনা’ উচ্চারণ করতেন। মন্দানা ভারতে মডেল হিসাবে পরিচিত হলেও তাঁকে খুব কম সংখ্যক ফিল্মে অভিনয় করতে দেখা গেছে। সাম্প্রতিক পর্বে মন্দানা তাঁর জীবনের একটি গোপন তথ্য শোয়ের সঞ্চালক কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat)-এর সামনে তুলে ধরলেন।

মন্দানা জানিয়েছেন, করোনা অতিমারীর সময় লকডাউন কালে তিনি এক বিখ্যাত বলিউড পরিচালকের সাথে সম্পর্কে ছিলেন। এটি ছিল ‘সিক্রেট রিলেশনশিপ’। মন্দানার এই সম্পর্কের ব্যাপারে তাঁর ঘনিষ্ঠরাও কিছু জানতেন না। মন্দানা ও ওই পরিচালক একসঙ্গে স্বামী-স্ত্রীর মতো থাকতেন। মন্দানা সেই পরিচালকের নাম নেননি শোয়ে। তবে তিনি জানান, একসঙ্গে সহবাসের ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন মন্দানা। তিনি মা হওয়ার আনন্দ প্রকাশ করলেও তাঁর প্রেমিক বলেছিলেন, তিনি মন্দানার কাছে অবিবেচক সিদ্ধান্ত আশা করেননি। তাছাড়া তিনি দ্বিতীয়বার বাবা হওয়ার জন্য তৈরি ছিলেন না।

এমনকি মন্দানার বন্ধুদের ব্রেনওয়াশ করেছিলেন ওই পরিচালক। ফলে তাঁরাও মন্দানাকে বলেন, গর্ভপাত করাতে। তখনও তাঁর সাথে তাঁর প্রাক্তন স্বামী গৌরব গুপ্তা (Gaurav Gupta)-র আইনত বিবাহ বিচ্ছেদ হয়নি। ফলে তিনি গর্ভপাত করাতে বাধ্য হয়েছিলেন। এরপর মানসিক অবসাদ ঘিরে ধরেছিল তাঁকে। সোশ্যাল মিডিয়া ও ব্যক্তিগত জীবন থেকে নিজেকে অনেকটা সরিয়ে নিয়েছিলেন মন্দানা। কঙ্গনা বলেন, মন্দানা শিশুটিকে রাখতে পারতেন।

 

View this post on Instagram

 

A post shared by ALTBalaji (@altbalaji)

কিন্তু মন্দানা জানান, তিনি চাননি, ওই পরিচালকের মান-সম্মান নিয়ে টানাটানি হোক। তাছাড়া তাঁর সন্তানকে পিতৃপরিচয় ছাড়া বড় করতে চাননি মন্দানা। এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটদুনিয়ায় প্রশ্ন উঠতে শুরু করেছিল, পরিচালকের পরিচয় নিয়ে। মন্দানা বলেছিলেন, ওই পরিচালক একসময় শূন্য থেকে শুরু করে পরবর্তীকালে বলিউডে প্রতিষ্ঠিত হয়েছেন। এরপরেই মন্দানার ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, পরিচালকের নাম অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap)। করোনা অতিমারীর আগে অনুরাগ ও মন্দানাকে একাধিক অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল।

অনুরাগ বহু সম্পর্কে জড়িয়েছেন এবং বেশ কয়েকবার বিয়ে করেছেন। কিন্তু তাঁর একমাত্র কন্যা ছাড়া অপর কোনো সন্তান নেই। ভিডিও ভাইরাল হওয়ার পর বলিউডের একাংশ প্রশ্ন তুলেছেন, কেন অনুরাগকে বাঁচানোর চেষ্টা করা হচ্ছে? নেটদুনিয়াতেও একই প্রশ্ন করা হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Manizhe karimi (@mandanakarimi)