Bengali SerialHoop Plus

Manosi Sengupta: স্বামীর প্রতি নেই টান, বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী মানসী

ছোটপর্দার দাপুটে খলনায়িকা। গতবছর কি করে বলবো তোমায় ধারাবাহিকে ভিলেনের ভূমিকায় তিনি দর্শকদের মন কেড়ে নিয়েছিলেন। অভিনেত্রী মানসী সেনগুপ্ত নিজের পরিচয় খোলস ছেড়ে হয়ে উঠেছিলেন দর্শকদের পায়েল সেন। এখন তিনি আরব সাগরের পাড়ে মুম্বই নগরীতে। বেশকিছু হিন্দি ধারাবাহিকে তাকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে। তাই তাকে এখন তিলোত্তমা যে খুব তাড়াতাড়ি পাবেন না এ কথা অভিনেত্রী জানান। তবে টেলিপাড়ায় একটি গুঞ্জন রটেছে যে স্বামীর সঙ্গে ধীরে ধীরে বিচ্ছেদের পথে হাঁটছে চলেছেন তিনি। একথা কতটা সত্য তা জানালেন অভিনেত্রী নিজেই।

বিচ্ছেদের কথা শুনে তিনি অবাক হয়ে যান। কাজের সূত্রে এখন তারা পরস্পরের প্রতি টান অনুভব না করলেও এ ধরনের কথা তারা নাকি ভাবছেন না। এক সংবাদমাধ্যমে তিনি এই বিষয়ে মুখ খোলেন।তিনি সেই সংবাদমাধ্যমকে জানান যে তিনি এখন মুম্বইতে কাজের মধ্যে ব্যস্ত। তাঁর স্বামী নিজের কাজে ব্যস্ত কলকাতাতে। তিনি বলেন যে, স্বামী এক মেরুতে এবং তিনি অন্য মেরুতে এখন।পরস্পরের প্রতি টান অনুভব করেন না এখন তাঁরা। এর এর অন্যতম কারণ হলো দূরত্ব। এক ছাদের তলায় না থাকতে থাকতে অভিনেত্রী যে অনেকদূর চলে যাচ্ছেন তার মনের মানুষের থেকে তা তিনি নিজেই স্বীকার করেছেন। কানাঘুষো গুঞ্জন শোনা যায় তিনি নাকি অনেকদিন ধরেই স্বামীর থেকে আলাদা থাকছেন। অর্থাৎ তাদের বিচ্ছেদ অনেক আগেই হয়ে গেছে তা ঘোষণার অপেক্ষায়।

অভিনেত্রী মানসী সেনগুপ্তের দাবি তার স্বামী অভিজিৎ নাকি লং ডিসটেন্স রিলেশনশিপ হাঁপিয়ে উঠেছেন কিভাবে নাকি তার স্বামী মানিয়ে উঠতে পারছেন না। স্ত্রীকে প্রচন্ড মিস করছেন মানসীর স্বামী। মানসীরও একই রকম অনুভূতি। তিনিও স্বামীকে খুব মিস করছেন। স্বামীকে মুম্বইতে এসে থাকতেও বলেছেন তিনি কিন্তু স্বামী রাজি নয়। কলকাতায় ফেরার জন্য অভিনেত্রীর অদম্য ইচ্ছে। কিন্তু এখানে কাজ রয়েছে এবং অভিনেত্রী কাছে তার কাজই প্রথম প্রায়োরিটি।

নতুন শহরে গিয়ে কি নতুন মানুষের প্রেমে পড়লেন অভিনেত্রী মানসী সেনগুপ্ত? তাই কি এখন আর স্বামীর কথা সেভাবে মনে পড়ে না তার? মানসী জানান যে দিন এ দুটো ধারাবাহিকের অভিনয় করতে হয় তাকে। খুকুমণির হিন্দি রিমেকে তাকে খল নায়িকার ভূমিকায় অভিনয় করতে হচ্ছে। নিঃশ্বাস ফেলার সময় পান না তিনি। সেখানে কি করে তিনি এখন এইসব কথা ভাববেন সেই প্রশ্নও তোলেন। একান্ত অবসরে যেটুকুনি সময় পান সেইটুকুনি সব বোনেরা নিজেদের মধ্যে একসঙ্গে কাটান।

অভিনেত্রী জানান যে তিনি তাঁর মেয়েকেও খুব মিস করছেন।তার মেয়ে রয়েছেন তার বোনেদের কাছে। মানসীর বোনেরা সবাই মুম্বইতে সেখানেই তার জন্য আটকে গেছেন সবাই।