Hoop PlusBollywood

১৭ বছর পর ভারতের মাথায় বিশ্বসুন্দরীর মুকুট, ভিডিও শেয়ার করলেন মানুষী চিল্লার

প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লার (Manushi Chillar) খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন। কিন্তু তিনি এখনও ভুলতে পারেননি 2017 সালের সেই বিশেষ দিনটিকে যা তাঁর ভাগ্য বদলে দিয়েছিল। সাধারণ একটি মেয়ে থেকে আন্তর্জাতিক মঞ্চে তিনি হয়ে উঠেছিলেন সেলিব্রিটি। মাথায় উঠেছিল বহু প্রতীক্ষিত ‘মিস ওয়ার্ল্ড’-এর মুকুট। সেই স্মৃতি আরও একবার রোমন্থন করলেন মানুষী।

সম্প্রতি মানুষী একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। মানুষীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে শোনা যাচ্ছে, ঘোষিকা বলছেন, 2017 সালের ‘মিস ওয়ার্ল্ড’ কে হতে চলেছেন! অপরদিকে ঝলমলে সিলভার রঙের পোশাক ও গয়নায় সুসজ্জিতা ‘মিস ইন্ডিয়া’ মানুষী মুখে অল্প হাসি ও চোখে অনেক আশা নিয়ে অপেক্ষা করছেন, কে হতে চলেছেন ‘মিস ওয়ার্ল্ড’! ঘোষিকার মুখে তিনি ‘মিস ওয়ার্ল্ড’ হয়েছেন শুনে কেঁদে ফেলেন মানুষী। এরপর প্রাক্তন ‘মিস ওয়ার্ল্ড’ নিজের মাথা থেকে মুকুট খুলে সেটি চুম্বন করে পরিয়ে দেন মানুষীর মাথায়। মানুষীর জয়ে অভিনন্দন জানান অন্যান্য দেশের সুন্দরীরাও। ভিডিওটি শেয়ার করে মানুষী লিখেছেন, আজও তিনি ওই দিনটির প্রতি কৃতজ্ঞ।

বলিউডে মানুষী নায়িকা হিসাবে ডেবিউ করতে চলেছেন অক্ষয়কুমার (Akshay Kumar)-এর বিপরীতে ‘পৃথ্বীরাজ’ ফিল্মে। কয়েকদিন আগে ইন্সটাগ্রামে ‘পৃথ্বীরাজ’-এর ফার্স্ট লুক শেয়ার করে ক্যাপশন দিয়ে মানুষী লিখেছেন, সম্রাট পৃথ্বীরাজ চৌহান ভালোবাসায় ছিলেন সাহসী। ‘পৃথ্বীরাজ’-এর ফার্স্ট লুক পোস্টার স্বর্ণাভ হলুদ রঙকে বেস কালার হিসাবে ব্যবহার করা হয়েছে। রাজপুত রাজার বেশে, লাল পাগড়ি পরে, হাতে খোলা তরবারি নিয়ে সাদা ঘোড়ার পিঠে বসে রয়েছেন পৃথ্বীরাজ চৌহানবেশী অক্ষয়। তাঁকে জড়িয়ে ধরে তাঁর পিছনে বসে রয়েছেন সংযুক্তা বেশী মানুষী। মানুষীর পরনে রয়েছে লাল রঙের রাজস্থানি ঘাগরা-চোলি।

যশরাজ ফিল্মসের প্রযোজনায় ও ডঃ চন্দ্রশেখর দ্বিবেদী (Dr. Chandrashekhar Dwibedi)-এর পরিচালনায় তৈরি হচ্ছে ‘পৃথ্বীরাজ’। এই ফিল্মে অক্ষয় ও মানুষী ছাড়াও অভিনয় করছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt), সোনু সুদ (Sonu Sood) প্রমুখ। 2022 সালের 21 শে জানুয়ারি নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘পৃথ্বীরাজ’। এছাড়াও পরবর্তীকালে ফিল্মটি ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Manushi Chhillar (@manushi_chhillar)

Related Articles

Back to top button