Hoop PlusRegional

Sneha Chavan: শ্বাসরোধ করে খুনের চেষ্টা! স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ মারাঠি অভিনেত্রীর

গার্হস্থ‍্য হিংসা যেন নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। এবার বিয়ের দুই বছর কাটতে না কাটতেই স্বামীর বিরুদ্ধে গার্হস্থ‍্য হিংসার অভিযোগ আনলেন মারাঠি অভিনেত্রী স্নেহা চভন (Sneha Chavan)। তাঁর সঙ্গে বিয়ে হয়েছে মারাঠি অভিনেতা অনিকেত বিশ্বারাও (Aniket Biswarao)-এর। এবার অনিকেতের বিরুদ্ধে থানায় গার্হস্থ‍্য হিংসা ও মানসিক নির্যাতনের অভিযোগ দায়ের করলেন স্নেহা।

স্নেহা অভিযোগ করেছেন, তাঁকে অনিকেত শ্বাসরোধ করে খুন করার চেষ্টা করেছিলেন। এছাড়াও তাঁকে অনিকেত প্রায়ই নানা কারণে মারধোর করেন। স্নেহার দায়ের করা এফআইআর অনুযায়ী, তাঁর পেশাদার জীবন অনিকেতের জন্য ক্ষতিগ্রস্ত হয়েছে। স্নেহা জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীর সংখ্যা বাড়লেই নিরাপত্তাহীনতায় ভুগতেন অনিকেত। এমনকি স্নেহার কাছে ভালো ফিল্মের অফার এলেও তাঁকে তা গ্রহণ করতে দিতেন না তিনি। স্নেহার প্রতি হিংসাত্মক আচরণ করতে শুরু করেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sneha 😊 (@mesnehachavan)

স্নেহা জানিয়েছেন, অনিকেতের এই আচরণে মদত যোগাসন তাঁর মা-বাবা অর্থাৎ স্নেহার শ্বশুর-শাশুড়ী। স্নেহাকে অনিকেত মারধোর করলে অনিকেতকেই সমর্থন করতেন অনিকেতের মা-বাবা।

এফআইআরে স্নেহা জানিয়েছেন, 2018 সালের ডিসেম্বর মাস থেকে তিনি অনিকেতের মধ্যে পরিবর্তন লক্ষ্য করেছিলেন। সেই সময় থেকেই তাঁর উপর অত্যাচার শুরু হয়। অপরদিকে স্নেহা ও অনিকেতের জুটি মারাঠি ইন্ডাস্ট্রির অত্যন্ত জনপ্রিয় জুটি। তাঁদের দাম্পত্যের এই পরিণতিতে কার্যতঃ অবাক হয়ে গিয়েছেন তাঁদের অনুরাগীদের একাংশ।

 

View this post on Instagram

 

A post shared by Aniket Vishwasrao (@aniketvishwasrao)

Related Articles

Back to top button