Hoop ViralHoop Story

পাত্রের হাতে সিঁদুর পরতে ঘোরতর আপত্তি কনের, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মজাদার ভিডিও

শুরু হয়ে গেছে বিয়ের সিজন। বিয়ের সানাই না বাজতে না বাজতেই সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে বিয়েবাড়ির নানান কাণ্ডকারখানা। বর্তমানে এখন বিয়ের স্বাভাবিক ছবির থেকে যদি একটু অন্যরকম কিছু করা যায়। তাহলে খুব সহজেই সকলের কাছে পৌঁছে যাওয়া যায়। এমনটা বুঝে নিয়েই বর-কনের বিয়ে থেকে বৌভাত পর্যন্ত বিভিন্ন রকম অনুষ্ঠানে এমন কাণ্ডকারখানা করেন, তা সত্যিই মাঝেমধ্যে খুব হাস্যকর হয়ে ওঠে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক কোণে কিছুতেই সিঁদুর পরতে চাইবে না। যতবার বর বাবাজি সিন্দুর পরাতে চাইছে, ততবার সে হাত তুলে পরিষ্কার জানিয়ে দিয়েছে সে কিছুতেই সিঁদুর পরবে না। কিন্তু তার সিঁদুর পরায় এত আপত্তি কোথায়? সে তো রীতিমতো লাল টুকটুকে বেনারসি পড়ে বরের পাশে চুপ করে বসেছে বিয়ে করবে বলে। বিয়েতে তার যদি এতটা আপত্তি থাকবে তাহলে তো সে বিয়েতে রাজি হবেনা, কিন্তু বিষয়টা বড্ড গোলমেলে। যদিও বাড়ির লোক হাত নামিয়ে চেষ্টা করছে যাতে সিঁদুর কোনরকমে পরানো যায়, কিন্তু সে মেয়ে একেবারে বেঁকে বসেছে কিছুতেই সিঁদুর পরবে না।

তবে কি তার হঠাৎ করে প্রাক্তন প্রেমিকের কথা মনে পড়ে গেছে? এই প্রশ্নটা কিন্তু প্রশ্নই থেকে গেছে। কারণ ভিডিওতে এর থেকে বেশি কিছু দেখা যায়নি। তবে ভিডিওটা সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে। সকলে বিষয়টিকে হাসির ভিডিও হিসাবে মেনে নিয়েছেন। অগ্রহায়ণ মাস পড়তে না পড়তেই চারিদিকে যেমন বিয়ের সানাই বেজেছে ঠিক তেমনই সোশ্যাল মিডিয়াতেও বিবাহের এবং নানান অনুষ্ঠানের ছবি নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়।

দেখে নিন অসাধারণ হাসির ভিডিও –

Related Articles

Back to top button