Hoop PlusTollywood

Mekhla Dasgupta: সাত পাকে বাঁধা পড়বেন গায়িকা মেখলা দাশগুপ্ত, বিয়েতে উপহার নিষিদ্ধ

করোনা অতিমারী চারিদিকে বিপর্যয়ের সৃষ্টি করলেও মানুষকে দমিয়ে রাখতে পারেনি। গত বছরের শেষ থেকে একের পর এক তারকা সাতপাকে বাঁধা পড়েছেন। তবে অবশ্যই করোনা বিধি মেনে। এবার ছাদনাতলায় বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জনপ্রিয় গায়িকা মেখলা দাশগুপ্ত (Mekhla Dasgupta)।

চলতি বছরের ডিসেম্বর মাসে বিয়ে হতে চলেছে মেখলার। পাত্রর নাম অর্কপ্রভ চৌধুরী (Arkaprabha Chowdhury)। তাঁর সঙ্গে বিনোদন জগতের যোগ নেই। আইআইএম লখনউ থেকে পড়াশোনা করে এই মুহূর্তে একটি বড় কর্পোরেট সংস্থায় কর্মরত অর্কপ্রভ। তিনি বিদেশে থাকেন। মেখলা ও অর্কপ্রভর দীর্ঘ আট বছরের সম্পর্কে গত অগস্টেই সীলমোহর দিয়েছিলেন গায়িকা। এবার বিয়েটাও করে ফেলার সিদ্ধান্ত নিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Mekhla Dasgupta (@iam_mekhla)

শিলিগুড়ির ছেলে অর্কপ্রভ মেখলার এক বান্ধবীর বয়ফ্রেন্ডের বন্ধু। সেই সূত্রে দুজনের আলাপ হয়েছিল। কিন্তু ওই বান্ধবী বলেছিলেন, মেখলার জন্য অর্কপ্রভ খুব ভালো পাত্র। তবে মেখলার দাবি ছিল, তাঁর বয়ফ্রেন্ডকে শিক্ষিত হতে হবে এবং তাঁকে নিয়ে মারাত্মক পজেসিভ হতে হবে। এরপর ফেসবুকে প্রথমবার মেখলাকে ফ্রেন্ডস রিকোয়েস্ট পাঠিয়েছিলেন অর্কপ্রভ। সেখান থেকে বন্ধুত্ব ও তারপর প্রেম।

 

View this post on Instagram

 

A post shared by Mekhla Dasgupta (@iam_mekhla)

পয়লা ডিসেম্বর কলকাতায় বিয়ে ও রিসেপশন হওয়ার পর আবারও শিলিগুড়িতে হবে দুজনের গ্র্যান্ড রিসেপশন। তবে মেখলা বিয়েতে সাবেকী বাঙালি সাজে সাজার পক্ষপাতী নন। বিয়ে ও রিসেপশন দুই দিনই লেহেঙ্গা পরবেন তিনি। উদয় দেব (Uday Dev) তৈরী করেছেন তাঁর বিয়ের কার্ড। অতিথিদের উপহার আনতে বারণ করা হয়েছে। তবে তাঁরা চাইলে শুভেচ্ছাবার্তার কার্ড দিতে পারেন।

Related Articles

Back to top button