BollywoodHoop Plus

Mika Singh: নাকচ করেছেন ১৫০ পাত্রী, কার গলায় বিয়ের মালা দিতে চলেছেন মিকা সিং!

মিকা সিং (Mika Singh) বলিউডের অত্যন্ত নামী গায়ক হলেও তাঁকে নিয়ে বিতর্কের শেষ নেই। এখনও অবধি নিজের জন্মদিনে রাখি সাওয়ান্ত (Rakhi sawant)-কে আমন্ত্রণ জানানোর পর তাঁকে চুম্বন করার ঘটনা ভুলতে পারেনি বলিউড। এর জন্য মিকার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছিলেন রাখি। কিন্তু এবার মিকা বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।

তবে রাখিকেই অনুসরণ করে জাতীয় টেলিভিশনে নিজের স্ত্রী খুঁজে নিতে চলেছেন মিকা। খুব শীঘ্রই স্টার ভারত চ্যানেলে শুরু হতে চলেছে ‘স্বয়ম্বর: মিকা দা ভোটি’ শো। চলতি মাসের শুরুতেই মিকা এই শোয়ের ঘোষণা করেছিলেন। তিনি জানিয়েছিলেন, আগামী 8 ই মে পর্যন্ত পাত্রীর শোয়ে অংশগ্রহণ করার জন্য আবেদন করতে পারবেন। অংশগ্রহণকারিনীদের মধ্য থেকেই মিকা খুঁজে নেবেন তাঁর জীবনসঙ্গিনী। এইরকম একটি স্বয়ংবর অনুষ্ঠানের স্বপ্ন ছিল মিকার। এদিক থেকে তিনি ভাগ্যবান।

 

View this post on Instagram

 

A post shared by STAR Bharat (@starbharat)

এর আগে মিকার বিয়ের জন্য অনেক প্রস্তাব এলেও তৈরি ছিলেন না তিনি। গত কুড়ি বছরে প্রায় একশো-দেড়শো সন্মন্ধ নাকচ করেছেন মিকা। কারণ তিনি কেরিয়ারের উপর ফোকাস করতে চেয়েছিলেন। মিকা পার্টি করতে ভালোবাসেন, মেয়েদের সঙ্গে সময় কাটানোর ফলে বিয়ে করতে চাইছেন না, এমনটাও অনেকে মনে করতেন। কিন্তু আদতে তা ছিল না। নিজের দাদা দালের মেহেন্দি (Daler Mehendi)-র সামনে কোনও গার্লফ্রেন্ডকে নিয়ে যাওয়ার সাহস আজ অবধি মিকার হয়নি। কারণ তিনি দালেরকে যথেষ্ট সম্মান করেন। কিন্তু স্বয়ংবরের অফার আসার পর দালের বলেছিলেন, মিকা তাঁদের কথা না শুনলেও এবার বিয়ে করতেই পারেন।

এর আগে এনডিটিভি ইম্যাজিনে সম্প্রচারিত হত ‘স্বয়ম্বর’। রাখি সাওয়ান্তকে দিয়ে প্রথম এই শোয়ের সূত্রপাত। কিন্তু শোয়ের বিজেতা ইলেশ পেরুজানওয়ালা (Eelesh Perujanwala) -কে বাস্তবে বিয়ে করেননি রাখি। এরপর হয়েছিল রাহুল মহাজন (Rahul Mahajan)-এর স্বয়ংবর। সেখানে বিজয়ী ডিম্পি গাঙ্গুলী (Dimpy Ganguly)-কে তিনি বিয়ে করলেও পরবর্তীকালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর হয়েছিল রতন রাজপুত (Ratan Rajput)-এর স্বয়ংবর। তিনিও শোয়ের বিজয়ীকে বাস্তবে বিয়ে করেননি। ‘স্বয়ংবর’ করেছিলেন মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)। কিন্তু শোয়ের বিজয়ীকে বিয়ে করেননি তিনিও। এবার মিকা কি করবেন, সেটাই দেখার অপেক্ষায় তাঁর অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by STAR Bharat (@starbharat)