Hoop PlusBollywood

Sunny-Mika: ভোরবেলা কি কারণে সানি লিওনির বাড়িতে উপস্থিত হন মিকা সিং!

বলিউডের অন্যতম গায়ক মিকা সিং (Mika Singh)বরাবর বিতর্কের কেন্দ্রে থাকেন। এর আগে রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)-কে চুম্বন করার জেরে সমস্যার সম্মুখীন হয়েছিলেন তিনি। এবার আচমকাই ভোর চারটের সময় সানি লিওনি (Sunny Leone)-র বাড়িতে গিয়ে উপস্থিত হয়েছিলেন মিকা।

সম্প্রতি মিকা নিজেই এই কথা স্বীকার করেছেন। কপিল শর্মা (Kapil Sharma)-র শোয়ে এসে মিকা জানিয়েছেন, এই ঘটনাটি কয়েক বছর আগের। সেদিন তাঁর দেরি হয়ে গিয়েছিল। ফলে তিনি সানি লিওনির লস অ্যাঞ্জেলসের বাড়িতে ভোর চারটের সময় পৌঁছেছিলেন। কিন্তু এর ফলে সানি বিরক্ত হননি। তিনি মিকাকে সাদরে অভ্যর্থনা করেছিলেন। মিকা তাঁর অনুরাগীদের অনুরোধ করেছেন, কেউ যেন এই ঘটনাকে অন্যভাবে না নেন। কারণ এটি নিতান্তই সাধারণ একটি ঘটনা। কপিলের শোয়ে অতিথি হয়ে এসেছিলেন সানি ও মিকা। সেখানে তাঁরা নিজেদের মধ্যে মজাদার কথা বলছিলেন।

আরো পড়ুন -   সাদা শার্টে উঁকি দিচ্ছে ক্লিভেজ, হট লুকে প্রশংসা কুড়োলেন‌ অভিনেত্রী পায়েল সরকার

অপরদিকে কপিল সানিকে কপট অভিযোগের সুরে বলেন, বেশ কিছুদিন ধরেই সানির সঙ্গে তাঁর দেখা হয় না। সানিও বলেন, কপিল তাঁকে ফোন করে হাই বলেন না। প্রত্যুত্তরে কপিল বলেন, সানির ফোন নম্বরের জন্য অপেক্ষা করতে করতেই তাঁর বিয়ে হয়ে গেল।

আরো পড়ুন -   মায়ের কোলে পুঁচকে মেয়ে, একরত্তি খুদেকে নিয়ে কলকাতায় ফিরলেন অভিনেত্রী অঙ্কিতা

কয়েকদিন আগে মহম্মদ রফি (Mohammed Rafi)-র গাওয়া বিখ্যাত গান ‘মধুবন মে রাধিকা’-র রিমেক ভার্সনের ভিডিওতে পারফরম্যান্স করে বিতর্কের মুখে পড়েছেন সানি। রিমেক ভার্সনটি গেয়েছেন কণিকা কাপুর (Kanika Kapoor) ও অরিন্দম চক্রবর্তী (Arindam Chakraborty)। এই মিউজিক ভিডিওয় সানির পোশাক, গানের গায়কী নিয়ে নেটিজেনদের একাংশ আপত্তি তুলেছেন। উত্তরপ্রদেশের মথুরার পুরোহিতরা অভিযোগ করেছেন, রাজাকে নিয়ে এই গান হিন্দুধর্মের ভাবাবেগে আঘাত করেছে। মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র(Narottam Mishra) অত্যন্ত ক্ষুব্ধ হয়ে তিন দিনের মধ্যে গানটি মুছে ক্ষমা চাওয়ার নির্দেশ দেন। নাহলে কড়া ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি।

আরো পড়ুন -   ঘরোয়া অনুষ্ঠানে জমজ ছেলের জন্মদিন পালন করলেন অভিনেত্রী সানি লিওনি, রইলো অ্যালবাম

গানটির প্রযোজনা সংস্থা ‘সারেগামা’-র পক্ষ থেকে প্রকাশিত একটি বিবৃতিতে জানানো হয়েছে, গানের লিরিক্স পরিবর্তন করে নতুন করে গানটি রিলিজ করা হবে। এছাড়াও আগামী তিন দিনের মধ্যে যাবতীয় প্ল্যাটফর্ম থেকে সানি অভিনীত ‘মধুবন’ গানটি মুছে ফেলা হবে বলেও বিবৃতিতে জানানো হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Mika Singh (@mikasingh)

Related Articles

Back to top button