Hoop PlusTollywood

Mimi Chakraborty: খুদে সন্তানকে কোলে নিয়ে ছবি শেয়ার করলেন মিমি

চলতি বছরে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) হারিয়েছেন তাঁর সন্তানতুল‍্য সারমেয় চিকু ( Chiku)-কে। কলকাতার পশু চিকিৎসকরা জানিয়েছিলেন চিকুর ক্যান্সার হয়েছে এবং বাঁচার আশা নেই। কিন্তু মায়ের মন মানে না। ভেঙে পড়েছিলেন মিমিও। তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যোগাযোগ করে দক্ষিণ ভারতের নামী পশু হাসপাতালে নিয়ে গিয়ে চিকুর চিকিৎসা করিয়েছিলেন। কলকাতায় ফিরিয়ে নিয়ে আসার পর ভালোই ছিল চিকু। কিন্তু হঠাৎই আবারও অসুস্থ হয়ে পড়ে সে। অনেক চেষ্টা করেও শেষ অবধি চিকুকে ধরে রাখতে পারেননি মিমি।

আরো পড়ুন -   খোলামেলা পিঠের ছবিতে নেটদুনিয়ায় ঝড় তুললেন 'কি করে বলবো তোমায়'-এর রাধিকা

চিকুকে সমাধিস্থ করার পর হিন্দু রীতি অনুসারে চিকুর শেষ কাজ করেছিলেন তিনি। চিকুর শেষ কাজে পথের সারমেয়দের খাবার খাইয়েছিলেন তিনি। কিন্তু চিকুকে হারিয়ে মিমির সাথেই ভেঙে পড়েছিল ম্যাক্স। সে মিমির আরও এক পোষ‍্য সারমেয়। ফলে আরও একটি সারমেয়কে দত্তক নিয়েছিলেন তিনি। সে চিকুর মতোই জাতে ল্যাব্রাডর। একদমই চিকুর মতোই দেখতে। সন্তানসম পোষ্যের নাম দিয়েছেন জুনিয়র চিকু। সম্প্রতি জুনিয়র চিকুর সাথে কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি।

আরো পড়ুন -   হাসপাতালে ভর্তি হইনি গুজব ছড়াবেন না, সোশ্যাল মিডিয়ায় আর্জি করোনা আক্রান্ত শুভশ্রীর

ইন্সটাগ্রামে মিমির শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, জুনিয়র চিকু রীতিমতো দুষ্টুমি করছে মিমির কোলে। কখনও হাসিমুখে হাত-পা ছুঁড়ছে। কখনও বা গম্ভীর মুখে ভাবছে, আর কি দুষ্টুমি করা যায়, কখনও বা মাকে আলতো কামড় বসানোর চেষ্টা করছে। বেজায় দুষ্টু জুনিয়র চিকুকে কোলে নিয়ে হাসিমুখে সামলাচ্ছেন তাঁর মা মিমি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মিমি লিখেছেন, জুনিয়র চিকু এখনও বাচ্চাই রয়ে গেল। প্রকৃতপক্ষে, সন্তানরা মায়েদের কাছে চিরকাল ছোটই থাকে।

আরো পড়ুন -   স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, হট লুকে নেটদুনিয়ায় ভাইরাল হলেন মা সিরিয়ালের ঝিলিক

পার্ণো মিত্র (Parno Mitra) মিমি ও চিকুর ছবিতে অনেক ভালোবাসা জানিয়েছেন। প্রত্যুত্তরে মিমিও তাঁকে জানিয়েছেন অনেক ভালোবাসা। মিমি ও জুনিয়র চিকুর ছবি নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Related Articles

Back to top button