BollywoodHoop Plus

Mimi Chakraborty: হিন্দি ফিল্মে ডেবিউ মিমির, শুরুতেই পরেশ রাওয়ালের সঙ্গে অভিনয়ের সুযোগ

কিছুদিন আগেই শোনা গিয়েছিল, হিন্দি ফিল্মে ডেবিউ হতে চলেছে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র। এবার সেই খবরে সীলমোহর বসালেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shibaprashad Mukherjee) ও নন্দিতা রায় (Nandita Ray)। সম্প্রতি শিবপ্রসাদ-নন্দিতা জুটি পরিচালিত প্রথম হিন্দি ফিল্মের শুটিং শেষ করলেন মিমি।

ফিল্মের নাম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। এই ফিল্মে মিমি ছাড়া বাকি সব অভিনেতা-অভিনেত্রীরাই হিন্দিভাষী। উইন্ডোজ ও ভায়াকম 18-এর যৌথ প্রযোজনায় তৈরি হল ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। সম্প্রতি ভায়াকম 18-এর তরফে এই ফিল্মের শুটিং শেষ হওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় জানানো হয়। পোস্ট করা হয়েছে একটি ছবিও যাতে রয়েছেন শিবপ্রসাদ, নন্দিতা, মিমি, পরেশ রাওয়াল (Paresh Rawal)। প্রযোজনা সংস্থার তরফে আলাদা করে উল্লেখ করা হয়েছে পরেশ রাওয়ালের নাম।

 

View this post on Instagram

 

A post shared by Viacom18 Studios (@viacom18studios)

মিমি ও পরেশ ছাড়াও ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-তে অভিনয় করেছেন নীনা কুলকার্নি (Neena Kulkarni), অম্রুতা সুভাষ (Amruta Subhash), শিব পন্ডিত (Shiv Pandit) প্রমুখ। ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী একটি সম্পূর্ণ পারিবারিক ফিল্ম। শোনা যাচ্ছে এটি 2017 সালে নির্মিত বাংলা ফিল্ম ‘পোস্ত’-র রিমেক। এই ফিল্মে মূল চরিত্রে অভিনয় করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee), পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee), মিমি, যীশু সেনগুপ্ত (Jissu U Sengupta) প্রমুখ। ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-তে পোস্তর চরিত্রে অভিনয় করেছে কবীর পওয়া (Kabir Pawa)। এটি তারও ডেবিউ ফিল্ম। শিবপ্রসাদের কোলে তার ছবি ভাইরাল হয়েছে।

‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র ডিওপি সানু ভারগিস (Sanu Vargis) এই ফিল্মে কাজ করার আগে ‘পোস্ত’ ফিল্মটি দেখেছিলেন। এর ফলে শিবপ্রসাদ ও নন্দিতার কাজের পদ্ধতি কিছুটা হলেও বুঝতে পেরেছিলেন সানু।