Hoop PlusHoop VideoTollywood

Mimi Chakraborty: মায়ের থেকে মাসির দরদ বেশি! উত্তর দিতে আসছেন মিমি চক্রবর্তী

বরাবরই নিজের অভিনয়ে ছক ভাঙ্গা কিছু দেখাতে পছন্দ করেন যাদবপুরের সাংসদ এবং অভিনেত্রী মিমি চক্রবর্তী। তার শেষ ছকভাঙা কাজ ছিল ড্রাকুলা স্যার। সেখানে মঞ্জরীর মধ্যে অনেকে খুঁজে পেয়েছিল গানের ওপারে পুপের নস্টালজিয়া। টলিউড হোক কিংবা বলিউড নায়িকা কেন্দ্রিক সিনেমার ধুম এখন সব জায়গায়। বলিউড একটু বেশি বটেই কিন্তু টলিউড পাল্লা দিয়ে বাড়ছে এই ধরনের কাজে। সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রী মিমি চক্রবর্তীর আসন্ন মুক্তিপ্রাপ্ত সিনেমা মিনির ট্রেলার।

মিনি বন্ধুত্ব যে বয়স মানে না সেই গল্পই বলবে। এই সিনেমায় মিনি বলে একটি বাচ্চা মেয়ের মাসির চরিত্রে অভিনয় করছেন মিমি চক্রবর্তী। যেখানে বোনঝি একেবারে মাসির ডুপ্লিকেট। মাসির মতই বোনঝি বেড়েপাকা, সবজান্তা এবং গুন্ডা একটি চরিত্র। তার সংলাপের মাধ্যমে নিজেই স্বীকার করে নেয় মিনি। নিজের দুষ্টুমি সম্পর্কে বলতে গিয়ে সে মাসিকে বলে ফেলে ব্রো! মাসি তো বুঝিয়ে বুঝিয়ে হয়রান যে তারা বোন নয় তারা মাসি বোনঝি। ঘটনার ঘেরাটোপে মাসি এবং বোনঝি একসঙ্গে থাকতে শুরু করে। সেখানেই শুরু হয় আসল গল্প।

নানা ওঠাপড়ার মধ্য দিয়ে যেতে থাকে মিনি এবং তার ভাইয়ের সম্পর্ক। এবং এর ফলে মিমির বয়ফ্রেন্ডের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন দেখা দিতে শুরু করে। কোথাও গিয়ে যেন সব বয়সের একাকিত্বকে তুলে ধরবে মৈনাক ভৌমিকের এই সিনেমা। কোথাও গিয়ে কারো কথা বুঝতে গেলে তার কথা শুনতে হয় এই বার্তাই দিতে চেয়েছেন পরিচালক মা এবং মাসির সম্পর্কের মধ্যে দিয়ে। পাশাপাশি মাসি হতে চাইলে মায়ের থেকেও বেশি হতে পারে এই ছক ভাঙতে চেয়েছেন পরিচালক।

ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মিঠু চক্রবর্তী, সপ্তর্ষী মৌলিক, কমলিকা বন্দ্যোপাধ্যায় প্রমুখ। মিনি মুক্তি পাবে ৬ই মে। মিমি চক্রবর্তীর হাতে এখন প্রচুর কাজ। তাকে জুলাই মাসে দেখা যাবে অরিন্দম শীলের নতুন থ্রিলার খেলা যখন সিনেমায়। এই সিনেমায় মিমির সাথে জুটি বাঁধছেন অর্জুন চক্রবর্তী। এছাড়াও বলিউডে পাড়ি দিতে চলেছেন মিমি। শিবপ্রসাদ নন্দিতার জুটির হাত ধরে পরেশ রাওয়ালের সঙ্গে পোস্ত ছবির অফিশিয়াল রিমেকে নায়িকা হিসাবে ধরা দিতে চলেছেন তিনি।