Hoop PlusTollywood

Mimi Chakraborty: কি খেয়ে স্বর্গীয় সুখ পেলেন মিমি!

ঘরে ঘরে মানুষ বর্তমানে ফিটনেস সচেতন। মিষ্টি ও মাটন থেকে অধিকাংশ বাঙালি শত হস্ত দৃরে। সেলিব্রিটিদের ক্ষেত্রে এই নিয়ম আরও কড়া। একসময় শোনা যেত, মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) টকদই ও শসা খেয়ে থাকেন। কিন্তু মিমি নিজেই জানিয়েছেন, তিনি সব কিছুই খান, তবে পরিমিত পরিমাণে। তাঁর প্রতিদিনের ডায়েটে ঘি থাকে। কিন্তু এবার সপ্তাহের সাত দিনই ডায়েট ভাঙলেন মিমি।

সাধারণতঃ সপ্তাহের ছয় দিন ওয়ার্কআউট ও কঠিন ডায়েট পালন করার পর প্রত্যেক সেলিব্রিটি একদিন চিট ডে করেন। এদিন তাঁরা তাঁদের পছন্দের খাবার খান। সম্প্রতি মিমি কয়েকটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, সকালে মিমি এক কাপ ব্ল্যাক কফি খান। সারাদিন তিনি যথেষ্ট ডায়েটের মধ্যে থাকলেও দিনের শেষে এক টুকরো কেক খেতে ভোলেন না তিনি। আর একটি ভিডিওয় দেখা যাচ্ছে, মিমি একটি রেস্টুরেন্টে বসে প্লেট থেকে ব্রাউনি খাচ্ছেন। এমনকি ব্রাউনি খেয়ে তার প্রশংসাও করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

এরপরেই মিমির অনুরাগীদের মধ্যে অনেকেই মিমিকে জিজ্ঞাসা করেন, মিমি কি পাঁচ দিন ধরে চিট ডে পালন করেন! অনেকে আবার বলেছেন, মিমির খাওয়া দেখে তাঁদেরও ক্রেভিং হচ্ছে। অনেকে বলেছেন, মিমি যথেষ্ট রোগা, তাই সুস্বাদু খাবার,খেলে কিছু হবে না।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

তবে মিমি এখনও এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি। শুধু মিমিই নন, আলিয়া ভাট (Alia Bhatt), শিল্পা শেঠি (Shilpa Shetty) অনেকেই ডায়েট অনুসরণ করেন না।